|

রাজারহাটে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় থানায় মামলা

প্রকাশিতঃ ৮:৫৪ অপরাহ্ন | অগাস্ট ০৩, ২০১৯

ধর্ষণ

এ.এস. লিমন, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের রাজারহাটে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় রাজারহাট থানায় গতকাল নারী ও শিশু নির্যাতন দমন আইনে ওই ছাত্রীর পিতা নিতাই চন্দ্র বাদী হয়ে লিপু (২৫) কে আসামী করে মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, ছিনাই ইউপির ভোলাহাট এলাকার নিতাই চন্দ্রের স্কুল পড়ুয়া কন্যা (১৩) কে পার্শ্ববতী সুশীল চন্দ্রের পুত্র লিপু(২৫) প্রায়ই উত্যক্ত করে আসছিল। শনিবার দুপুরে ওই স্কুল ছাত্রীর পিতা-মাতা বাড়ির পার্শ্বে মাঠে নিজ জমিতে কৃষিকাজ করতে গেলে ওই সময় বাড়িতে স্কুল ছাত্রী ও তার ছোট বোন শয়ন ঘরে ঘুমন্ত অবস্থায় ছিল।

এ সময় লম্পট লিপু সুযোগ বুঝে শয়ন ঘরে প্রবেশ করে স্কুল ছাত্রীকে জাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে। পরে ওই সময় স্কুল ছাত্রীর ভাই বাড়িতে প্রবেশ করলে ধর্ষক লিপু পালিয়ে যায়।

খবর পেয়ে রাজারহাট থানা পুলিশ ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। রাজারহাট থানার যার মামলা নং-০৪, তাং-০৩-০৮-১৯ইং। এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন,আসামী লিপুকে গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।

দেখা হয়েছে: 543
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪