|

রামগঞ্জে অসহায়রা পেল ইউএনও’র খাদ্য সামগ্রী

প্রকাশিতঃ ২:০৮ অপরাহ্ন | মার্চ ২৫, ২০২০

রামগঞ্জে অসহায়রা পেল ইউএনও’র খাদ্য সামগ্রী

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনতাসির জাহানের উদ্যোগে শতাধিক অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২৫ মার্চ) সকালে শহরের বিভিন্ন স্থানে হেঁটে হেঁটে তিনি চাল-ডাল, তেল-লবণসহ খাদ্য সামগ্রীগুলো বিতরণ করেন। এতে প্রতিটি পরিবারের জন্য অন্ততঃ এক সপ্তাহের খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে।

উপজেলা প্রশাসন সূত্র জানায়, চাল-ডাল, তেল-লবণসহ প্রতিটি পরিবারের এক সপ্তাহের খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের কাছে ছুটে যান ইউএনও। এসময় উপজেলা শহরের নূরপ্লাজা চত্বর, খাদ্য গুদাম চত্বর, সোনাপুর মোরগ বাজার ও মাছ বাজার এলাকা গিয়ে খেটে খাওয়া শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রীগুলো বিতরণ করা হয়। এতে সাধারণ মানুষ ইউএনও প্রশংসা করেন।

করোনা ভাইরাস প্রতিরোধে একই সময় ইউএনও মুনতাসির জাহান নিজ হাতে অসহায় মানুষগুলোকে মাস্ক পড়িয়ে দেয়।

রামগঞ্জ উপজেলা নির্বাহী (কর্মকর্তা) মুনতাসির জাহান বলেন, হাঁট বাজার বন্ধ হওয়ায় সবচেয়ে বেশি ক্ষতির সম্মুখিন হবে ক্ষুদ্র ও ছিন্নমূল মানুষরা। একটি মানুষের রোজগারে পুরো পরিবার চলতো। এখন তাদের উপার্জন বন্ধ। এজন্য সাধ্য অনুযায়ী আমি তাদের সহযোগীতা করার চেষ্টা করেছি।

দেখা হয়েছে: 91
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
প্রকাশকঃ মোবাইল ০১৯১৬-২২৩৩৫৬
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪