|

রাহুল রাজ এর ‘পাবিরে খবর’ গানে আবার ফিরছেন আশরাফ উদাস

প্রকাশিতঃ ৮:০৬ অপরাহ্ন | অক্টোবর ০৩, ২০১৯

রাহুল রাজ এর ‘পাবিরে খবর’ গানে আবার ফিরছেন আশরাফ উদাস

নিজস্ব প্রতিনিধিঃ বাংলাদেশে অন্যতম জনপ্রিয় কণ্ঠ শিল্পী আশরাফ উদাস আবার দর্শকদের সামনে হাজির হচ্ছেন ‘ পাবিরে খবর’ শিরোনামের একটি আধ্যাত্মিক গান নিয়ে। রাহুল রাজ কথায় গানটির কম্পোজ শেষ হয়েছে। কাব্য বিলাস এর ব্যানারে গানটি মুক্তি পেয়েছে।

পাগল মন, আমার লাইন হইয়া যায় অ্যাকা বাঁকা, সহ অসংখ্য জনপ্রিয় গানের সাথে প্রায় তিন-শত অ্যালবাম প্রকাশ করে নিজের কণ্ঠে আশরাফ উদাস বাংলার গান প্রিয় মানুষের অন্তরে স্থায়ী আসন করে নিয়েছেন। রোম্যান্টিক শিল্পী হিসাবে যে আশরাফ উদাসকে সবাই চেনে এবার তিনি ভিন্নধারা আরো একটি দেহতত্ত্ব গানে কণ্ঠ দিলেন।

এর আগে রাহুল রাজ এর ‘হাড়ের বাক্স, চামড়ার ছাওনি’ ও অপরাধী গানে কন্ঠ দিয়েছেন আশরাফ উদাস। সেই গানের জনপ্রিয়তায় এই জুটির আবার এক সাথে ফিরে আসা। সাংবাদিক, নাট্যকার ও গীতিকার রাহুল রাজের ‘পাবিরে খবর’ শিরোনামের গানের প্রতিটি কথায় হৃদয়স্পর্শী। ‘আবার আমি সাজবোরে বর, তোরা পাবিরে খবর, চোখে আমি সুরমা দিব, গায়েতে আতর’
দেশীয় বাদ্যযন্ত্রে কম্পোজ করা এই গানটি যে কারো মনকে নাড়া দেবে বলে বিশ্বাস করেন সংগীত পরিচালক আপেল মাহামুদ।

গান সম্পর্কে কণ্ঠশিল্পী আশরাফ উদাস বলেন, এর আগে রাহুল রাজ এর ‘হাড়ের বাক্স’ গানে কণ্ঠ দিয়ে দর্শকদের প্রচুর প্রশংসা পেয়েছি। এবারের গানটির আরো ভাল বলে আশারাখছি। গানের কথাগুলো হৃদয়স্পর্শী। যারা গান শুনবেন তাদের মনে গেঁথে থাকবে এটাই আমার বিশ্বাস। আশা রাখছি আবারও ভাল কিছু নিয়ে দর্শক ও শ্রোতাদের সামনে হাজির হতে পারব।

দেখা হয়েছে: 182
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!