fbpx

|

রূপগঞ্জে মসজিদের দান বাক্স ভেঙে টাকা নিয়ে গেল চোর

প্রকাশিতঃ ৫:০৪ অপরাহ্ন | অক্টোবর ১৪, ২০২২

রূপগঞ্জে মসজিদের দান বাক্স ভেঙে টাকা নিয়ে গেল চোর

লিখন রাজ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়নগঞ্জের রূপগঞ্জ সদর ইউনিয়নের পূর্ব গোয়ালপাড়া বাইতুন নূর জামে মসজিদের দান বাক্সে ভেঙে টাকা চুরির ঘটনা ঘটেছে।

সূত্র জানায়, রূপগঞ্জ সদর ইউনিয়নের গোয়ালপাড়া এলাকার ২নং ওয়ার্ডের অন্তর্গত পূর্ব গোয়ালপাড়া বাইতুন নূর জামে মসজিদ অবস্থিত। মসজিদটির সম্মুখে রাস্তার পাশে সাধারণ নাগরিকদের দান করার জন্য পাকা দানবক্স স্থাপন করে মসজিদ পরিচালনা কমিটি। কর্তৃপক্ষ প্রতি এক মাস পর পর বক্সটি খুলে টাকা বের করতেন।

আজ (১৪ অক্টোবর) রোজ শুক্রবার ভোরে মসজিদ পরিচালনা কমিটির সদস্যরা দেখেন কে বা কারা দান বাক্সে ভেঙে টাকা চুরি করে নিয়ে গেছেন।

মসজিদ পরিচালনা কমিটির কোষাধ্যক্ষ মো. মনির মিয়া বলেন, আমরা এক মাস পর পর দানবাক্সটি খুলে বেশ কিছু টাকা পেতাম। এই টাকা মসজিদের উন্নয়নমূলক কাজে ব্যয় করা হতো। বৃহস্পতিবার রাতের আঁধারে কে বা কারা বাক্সটি ভেঙে টাকা নিয়ে গেছে। এর আগেও ৩ বার এই মসজিদে দান বাক্সের তালা ভেঙে টাকা নিয়ে গেছে।এ ঘটনায় মামলা করা হবে না। তবে এলাকার মুসল্লিদের ঘটনাটি অবগত করা হয়েছে।

দেখা হয়েছে: 28
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!