fbpx

|

বস্ত্রমন্ত্রীর পক্ষ থেকে রূপগঞ্জবাসিকে ঈদ শুভেচ্ছা জানালেন আনছর আলী 

প্রকাশিতঃ ১০:২৯ অপরাহ্ন | জুলাই ২০, ২০২১

লিখন রাজ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: বাংলাদেশের সরকারের পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) এমপি মহোদয়ের পক্ষ থেকে রূপগঞ্জ বাসীকে পবিত্র ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আনছর আলী।
এক শুভেচ্ছা বার্তায় রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আনছর আলী বলেন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। সকলে ভেদাভেদ ভুলে ধনী-গরীব একসাথে আনন্দে মেতে উঠা। ঈদ সকলের জীবনে বয়ে আনুক অনাবিল খুশি আর আনন্দ, আসুন ধনী – গরীব মিলে মিশে একে অপরের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে সুন্দর জীবন কামনা করি।
তিনি আরো বলেন, যদিও ঈদের আনন্দ কিছুটা ম্লান করবে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস। তবুও আমরা পরস্পরের প্রতি সৌহাদ্য বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে ঈদ আনন্দ উপভোগ করবো।
তিনি সবাইকে সচেতন থাকার আহ্বান জানিয়ে বলেন, বর্তমান মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতার বিকল্প নাই। সবাই সচেতনে থাকুন সুস্থ থাকুন, ঘরে থাকুন, সরকারের আইন যথাযথ মেনে চলুন।
দেখা হয়েছে: 56
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪