|

রংপুর জেলার রেজিস্ট্রার্ড ইউনানী চিকিৎসকদের মত বিনিময় সভা

প্রকাশিতঃ ৭:২১ অপরাহ্ন | ডিসেম্বর ২৬, ২০২০

রংপুর জেলার রেজিস্ট্রার্ড ইউনানী চিকিৎসকদের মত বিনিময় সভা

রবিন চৌধুরী রাসেল- রংপুর প্রতিনিধিঃ রংপুর নগরীতে আসন্ন বাংলাদেশ বোর্ড অব ইউনানি অ্যান্ড আয়ুবের্দিক সিস্টেমস অব মেডিসিন এর রংপুর বিভাগীয় সদস্য নির্বাচনে রংপুর জেলার রেজিস্ট্রার্ড ইউনানি চিকিৎসকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ ডিসেম্বর) সকাল ১১ টার দিকে স্থানীয় সুমি কমিউনিটি সেন্টারে এ মত বিনিময় সভার আয়োজন করে।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ বোর্ড অব ইউনানী অ্যান্ড আয়ুবের্দিক সিস্টেমস অব মেডিসিন এর সদস্য ও এফ এইচ ফার্মাসিটিক্যালস( ইউনানী) লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর ডাঃ এ আর হাকিম মাসুদুল হাসান বলেন, আমরা চিকিৎসকরা সেই প্রাচীন কাল থেকে এখন পর্যন্ত ইউনানী অ্যান্ড আয়ুবের্দিক কোম্পানি গুলোর ঔষধ দিয়ে চিকিৎসা করে আসছি।

বাংলাদেশে ইউনানী অ্যান্ড আয়ুবের্দিক কমিটি আছে। সেই কমিটিতে আমাদের রংপুর এর কোন সদস্য নাই। সেজন্য রংপুর জেলার ইউনানী ও আয়ুবের্দিক চিকিৎসকরা অবহেলিত। বর্তমান রংপুর বিভাগীয় একজন সদস্য নির্বাচন করার সুযোগ এসেছে। আমরা একজন সৎ, যোগ্য ও নিঃস্বার্থ ব্যক্তিকে সদস্য নির্বাচন করবো। যাতে আমাদের রংপুরের অবহেলিত চিকিৎসকদের যে কোন সমস্যায় সব সময় মূলায়ন করে।

আরও উপস্থিত ছিলেন, ডাঃ আব্দুল গণি ইউনানী মেডিকেল কলেজ ও হাসপাতাল অধ্যক্ষ আলহাজ্ব হাকীম মোঃ মোকছেদুল আলম, উম্মে কুলছুম ইউনানী- আয়ুবের্দিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রভাষক হাকীম আনিসুর রহমান, বাংলাদেশ দেশীয় চিকিৎসক সমিতি রংপুর সাধারণ সম্পাদক কবিরাজ জাহাঙ্গীর আলম মুন্সী, হামদার্দ ল্যাবরেটরিস এর এরিয়া ম্যানেজার কামাল হোসাইন, শাখা ব্যবস্থাপক সাখাওয়াত হোসেন, হাকীম দুলু মিয়া প্রমূখ সহ বিভিন্ন জায়গার ইউনানী চিকিৎসক বৃন্দ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 87
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪