fbpx

|

লকডাউনে ময়মনসিংহে সেনাবাহিনীর টহল কার্যক্রম পরিদর্শনে সেনা প্রধান শফিউদ্দিন আহম্মেদ

প্রকাশিতঃ ৮:০৯ অপরাহ্ন | জুলাই ০৬, ২০২১

লকডাউনে ময়মনসিংহে সেনাবাহিনীর টহল কার্যক্রম পরিদর্শনে সেনা প্রধান শফিউদ্দিন আহম্মেদ

এম এ আজিজ, ময়মনসিংহঃ চলমান কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে ময়মনসিংহ জেলায় সেনাবাহিনীর টহল কার্যক্রম পরিদর্শন করেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহম্মেদ। কোভিট-১৯ এর সংক্রমণরোধে অসামরিক প্রশাসন ও আইন শৃংখলা বাহিনীকে সহায়তার উদ্দেশ্যে ১ জুলাই থেকে দেশব্যাপী সেনা মোতায়েন করা হয়েছে।

এ প্রেক্ষিতে আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ডের সেনাসদস্যগণ ময়মনসিংহ জেলায় নিয়মিত টহল পরিচালনা করে আসছে। পাশাপাশি সেনাবাহিনী করোনা মহামারীর কারণে ক্ষতিগ্রস্থ দুঃস্থ পরিবারের মাঝে নিজস্ব তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ ও বিভিন্ন এলাকায় অস্থায়ী মেডিকেল ক্যাম্প স্থাপনের মাধ্যমে চিকিৎসা প্রদান করছে।

তিনি মঙ্গলবার বেলা ১২ টার দিকে নগরীর টাউন হল এলাকা পরিদর্শণ করেন। টহল কার্যক্রম পরিদর্শনের সময় সেনা প্রধান সেখানে কর্তব্যরত সেনাসদস্যদের সঙ্গে মতবিনিময় করেন।

এ সময় সেনাবাহিনী প্রধানের সঙ্গে উপস্থিত ছিলেন জেনারেল অফিসার কমান্ডিং আর্মি ট্রেনিং ও ডকট্্িরন কমান্ড লেফটেনেন্ট জেনারেল এস এম মতিউর রহমান, এরিয়া কমান্ডার ঘাটাইল এরিয়া মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন, স্টেশন কমান্ডার ময়মনসিংহ স্টেশন ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাহবুবুর রহমান।

এছাড়া চলমান লকডাউন পরিস্থিতি নিয়ে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস, বিজিবির সেক্টর কমান্ডার কর্ণেল মাহমুদুর রহমান, রেঞ্জ ডিআইজি ব্যারিষ্টার হারুন অর রশিদ, র‌্যাব -১৪ অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল আবু নাঈম মোঃ তালাত, জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের সঙ্গে কথা বলেন সেনা প্রধান।

এ সময় সেনাবাহিনী প্রধান ময়মনসিংহ এলাকায় চলমান অপারেশন কোভিড শিল্ড এর দ্বিতীয় পর্বে সেনাবাহিনী, প্রশাসন ও আইন শৃংখলা বাহিনীর ভূমিকা ও কার্যক্রম প্রত্যক্ষ করে সন্তুষ্টি প্রকাশ করেন বলে প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আশা প্রকাশ তিনি আরো বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সব সময় জনগণের পাশে থাকবে এবং মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ সরকারের দিক নির্দেশনায় কোভিট-১৯ মহামারী মোকাবেলায় প্রশাসন ও আইন শৃংখলা বাহিনীর সাথে সম্মিলিতভাবে কাজ করে যাবে।

দেখা হয়েছে: 46
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪