|

লক্ষ্মীপুরের মধ্যে আবিরনগর হবে একটি বাসযোগ্য গ্রাম: টিপু

প্রকাশিতঃ ১২:৪৮ পূর্বাহ্ন | জানুয়ারী ১৪, ২০২১

লক্ষ্মীপুরের মধ্যে আবিরনগর হবে একটি বাসযোগ্য গ্রাম: টিপু

স্টাফ রিপোর্টার: প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে স্বপ্ন গ্রাম হবে শহর, তারই ধারাবাহিক ভাবে পিছিয়ে পড়া লক্ষ্মীপুর সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের মধ্য আবিরনগরের গ্রামটি হবে একটি বাসযোগ্য পরিবেশ বলে মন্তব্য করেছেন উপজেলা চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু।

বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে মধ্যে আবিরনগর গ্রামের কাঁচা রাস্তায় ইউনিয়ন পরিষদের চল্লিশ দিনের কর্মসূচির চলমান রাস্তার কাজ পরিদর্শনে এসে টিপু এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, লাহারকান্দি ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুর সহিদ, সাংবাদিক মোঃ রুবেল হোসেন, যুবলীগ নেতা মোঃ কামালসহ গ্রামের বিভিন্ন প্রেশার মানুষেরা।

পরিদর্শন শেষে উপজেলা চেয়ারম্যান টিপু দুঃখ প্রকাশ করে বলেন, জেলা শহরের প্রাশে একটি গ্রাম বছরের পর বছর এভাবে অবহেলিত হয়ে পড়ে আছে। এই গ্রামের মানুষগুলো রাস্তা দিয়ে প্রতিনিয়ত চলাচল করতে দুর্ভোগ পোহাতে হচ্ছে। উপজেলার চলতি বছরের উন্নয়ন মূলক বরাদ্দ থেকে রাস্তা সলিং করন ও পুকুর পাড়ে গার্ডওয়াল নিমার্ণে বরাদ্দ দেওয়া হবে বলে গ্রামবাসীকে আশ্বাস দেন তিনি।

দেখা হয়েছে: 142
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪