fbpx

|

লক্ষ্মীপুরে অটোরিকশা চালক খুন: মৃতদেহ মর্গে

প্রকাশিতঃ ১:২৭ অপরাহ্ন | নভেম্বর ২২, ২০২১

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে যাত্রী সেজে মো. মোহন ওরফে সুজন (১৫) নামে এক অটোরিকশা চালককে হত্যার পর তার মৃতদেহ একটি পরিত্যক্ত (নিঝুম) খাল পাড়ে পেলে যায় দুষ্কৃতকারী চক্র।

সোমবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে খবর পেয়ে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের একটি খালপাড় থেকে তার মৃতদেহটি উদ্ধার করে পুলিশ।

মোহন ওরফে সুজন পাশ্ববর্তী তেওয়ারীগঞ্জ ইউনিয়নের শহরকসবা গ্রামের কৃষক আলাউদ্দিনের ছোট ছেলে। এ কিশোর বয়সে সংসারের অভাব-অনটনের কারণে মোহন তার প্রতিবেশী শামসুল হকের ভাড়া অটোরিকশা চালাতো।

তার অটোরিকশা ও মুঠোফোনের সন্ধানে পুলিশ মাঠপর্যায়ের কাজ করছে বিষয়টি মুঠোফোনে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন।

মোহনের মা খুকি বেগম জানান, তার ছেলে অটোরিকশা চালিয়ে প্রতিরাতে রাতে বাড়ি ফিরে যেত। কিন্তু রবিবার সন্ধ্যায় পর থেকে সে আর বাড়িয়ে ফিরে যায়নি। সকালে তার মৃতদেহ পাওয়ার খবর শোনেন তিনি। তার ধারণা, কেউ তার অটোরিকশা ছিনিয়ে নিতে তাকে হত্যা করেছে।

স্থানীয়রা জানায়, সকালে খাল পাড়ে লোকজন মোহনের মৃতদেহ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

লক্ষ্মীপুর সদর (মডেল) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হয়েছে। এটি একটি হত্যাকান্ড। ছিনতাইকারী’রা যাত্রী সেজে তাকে পরিকল্পিতভাবে হত্যা করতে পারে। নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 141
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!