|

লক্ষ্মীপুরে এলইডি টিভি কাপ মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

প্রকাশিতঃ ২:৪৯ অপরাহ্ন | ডিসেম্বর ২৭, ২০২২

লক্ষ্মীপুরে এলইডি টিভি কাপ মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জে এলইডি টিভি কাপ মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এতে হাসন্দি মানবতা ব্লাড ডোনেটকে ১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে দ্যা রেড ড্রাগন কালিকাপুর একাদশ। একমাত্র গোল দিয়ে রনি ভূঁইয়া ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার জিতে নিয়েছেন।

সোমবার (২৬ ডিসেম্বর) বিকেলে রামগঞ্জ উপজেলার কালিকাপুর আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে এ এলইডি টিভি কাপ মিনি টুর্নামেন্ট সমাপনী খেলা অনুষ্ঠিত হয়। এ খেলা উপভোগ করতে দূর দুরান্ত থেকে খেলা প্রেমীরা ছুটে আসেন। বিভিন্ন বয়সী মানুষের উপস্থিতি ছিল মাঠের চতুর্দিকে কানায় কানায়।

লামচর ইউনিয়ন পরিষদের সদস্য ফারুক হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, খুলনাস্থ বৃহত্তর নোয়াখালী সমিতির সাধারণ সম্পাদক মিজানুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন মোহাম্মদিয়া বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ বেলায়েত হোসেন, কালিকাপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোখলেছুর রহমান, সমাজেসেবক মমিন হোসেন ভূঁইয়া, কালিকাপুর যুব সমাজ ও প্রবাসী কল্যাণ সংগঠনের সভাপতি আবদুল মান্নান ভূঁইয়া, সদস্য আরিফ হোসেন ভূঁইয়া প্রমুখ।

বক্তারা বলেন, মাদক থেকে দূরে থাকতে খেলাধুলার বিকল্প নেই। ফুটবল টুর্নামেন্টটি স্থানীয় কিশোর ও যুব সমাজের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। আগামিতে বড় পরিসরে টুর্নামেন্টের আয়োজন করে খেলাধুলার প্রতি কিশোর ও যুব সমাজের আগ্রহ বাড়াতে হবে।

প্রসঙ্গত, ১৩ নভেম্বর এ টুর্নামেন্টের খেলা উদ্ভোধন হয়। এতে বিভিন্ন এলাকার ১৬ টি দল অংশ নেয়।

দেখা হয়েছে: 145
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪