fbpx

|

লক্ষ্মীপুরে এসএসসি পরীক্ষার্থীকে পিটালো ছাত্রলীগ

প্রকাশিতঃ ১১:৩৪ অপরাহ্ন | নভেম্বর ০১, ২০১৮

রুবেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি :
লক্ষ্মীপুরে নিজেদের অভ্যন্তরিণ সংঘর্ষে শাকিল (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে মাথা পাঠিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা।জেলা সদর হাসপাতালে শাকিলকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের উত্তর তেমুহনী এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শাকিল লক্ষ্মীপুর পৌর শহরের ৫নং ওয়ার্ড বাঞ্চানগর গ্রামের রিকসা চালক আজাদ হোসেনের ছেলে। সে লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আনন্দ মিছিল শেষে সন্ধ্যায় উত্তর তেমুহুনী এলাকায় চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কাজী মামুন অর রশিদ বাবলু ও যুগ্ম আহ্বায়ক আবু তালেবের অনুসারীর মধ্যে সংঘর্ষ হয়। এসময় পাশে রাস্তা দিয়ে যাচ্ছিল শিক্ষার্থী শাকিল। সংঘর্ষের তোপের মুখে ছাত্রলীগের কর্মীরা শিক্ষার্থীকে এলোপাতাড়ি পিটানো শুরু করে।

এক পর্যায়ে ওই শিক্ষার্থী প্রাণ রক্ষার্থে একটি দোকানে আশ্রয় নিতে যায়। সেখানেও রক্ষা হলো না তার। ছাত্রলীগের ২০/২৫জন নেতাকর্মীরা দোকানের ভিতরে ওই শিক্ষার্থীকে লাঠি ও রড দিয়ে পিটিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন।

এদিকে ওই শিক্ষার্থীর বাবা আজাদ হোসেন জানান, শাকিল তার চাচার দোকান থেকে বাড়ি ফিরছিলো। বিনা কারণে ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবী জানাই।

এ ব্যাপারে জানতে চাইলে চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কাজী হারুন অর রশিদ বাবলু বলেন, আনন্দ মিছিল শেষে নেতাকর্মীদের নিয়ে চন্দ্রগঞ্জে চলে আসি। কাউকে মারধরের বিষয়ে আমার জানা নেই।

জেলা ছাত্রলীগের সভাপতি শাহদাৎ হোসেন শরিফ বলেন, মারামারি খরব শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে কারা মারামারি করেছে সুনিদির্ষ্ট ভাবে কেউ জানাতে পারেনি। তবে ছাত্রলীগের কেউ জড়িত থাকলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

লক্ষ্মীপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আবু নাছের সংঘর্ষের ঘটনা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দেখা হয়েছে: 430
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!