|

লক্ষ্মীপুরে ২হাজার কর্মহীন পাবে শাহজাহান কামালের নগদ অর্থ

প্রকাশিতঃ ৯:১৬ অপরাহ্ন | মে ২১, ২০২০

লক্ষ্মীপুরে ২হাজার কর্মহীন পাবে শাহজাহান কামালের নগদ অর্থ

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুর সদর-৩ আসনের সংসদ সদস্য এ.কে.এম শাহজাহান কামাল (এমপি’র) পক্ষ থেকে গরীব ও দুস্থদের মাঝে নগন অর্থ প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ মে) বিকেলে লক্ষ্মীপুর পৌরসভার আঠিয়াতলী এলাকায় কর্মহীন অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে নগদ অর্থ প্রদান করেন (এমপি’র) ব্যক্তিগত সহকারী শিমুল চক্রবর্তি।

করোনা-ভাইরাস প্রাদুর্ভাব থেকে শাহজাহান কামাল (এমপি’র) পক্ষ থেকে তাঁর (এপিএস) মোঃ বায়েজিদ ভূঁইয়া টানা-২৪ দিন প্রায় ১৭ হাজার কর্মহীন-গৃহবন্দীদের বাড়ি-বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী ব্যাগ তুলে দিয়ে আসছেন। বর্তমানে বায়েজিদ ভূঁইয়া করোনা আক্রান্ত।

বুধবার সদর উপজেলা ও পৌরসভার বিভিন্ন বাড়ি-বাড়ি গিয়ে এমপির ব্যক্তিগত সহকারী শিমুল চক্রবর্তী অসহায় নারী-পুরুষের হাতে নগদ টাকা প্রদান করেন।

শিমুল চক্রবর্তী বলেন, ঈদের আগেই সদর উপজেলা ও পৌরসভার প্রায় ২ হাজার কর্মহীন-গৃহবন্দীদের মাঝে এ নগদ অর্থ প্রদানের উদ্যোগ নিয়েছে এ কে এম শাহজাহান কামাল (এমপি)। তাঁর পক্ষ থেকে প্রত্যেকের হাতে-হাতে পৌঁছে দেওয়া হবে নগদ অর্থ। এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী ও তাঁর নির্বাচনী এলাকা সদর উপজেলা বাসীকে অগ্রিম ঈদ শুভেচ্ছা জানিয়েছেন।

দেখা হয়েছে: 102
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!