fbpx

|

লক্ষ্মীপুরে গোপনে শীতবস্ত্র পাবে ১০০ পরিবার

প্রকাশিতঃ ৭:২৭ অপরাহ্ন | ডিসেম্বর ২৫, ২০২০

লক্ষ্মীপুরে গোপনে শীতবস্ত্র পাবে ১০০ পরিবার

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে সেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘উত্তর জয়পুর জনকল্যাণ সংঘের’ উদ্যােগে একশতাধিক পরিবারের মাঝে গোপনে শীতবস্ত্র বিতরণের উদ্যাগে নেওয়া হয়েছে।

শুক্রবার (২৫ ডিসেম্বর) বিকেলে সদর উপজেলার উত্তর জয়পুর ইউনিয়নের মধ্যে জয়পুর গ্রামের সংগঠনটির অফিসের সামনে আনুষ্ঠানিকভাবে এ শীতবস্ত্র বিতরণের সূচনা করেন দায়িত্বশীল লোকজন।

প্রতিটি শীতবস্ত্র তালিকা অনুযায়ী প্রত্যেকের ঘরে-ঘরে পৌঁছে দেওয়া হবে। এ সংগঠনের গঠনতত্ত্ব মূলনীতি হচ্ছে প্রকাশ্যে নয় গোপনে সহযোগিতা করা তাদের দায়িত্ব।

এসময় উপস্থিত ছিলেন উত্তর জয়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মিজানুর রহমান, সংগঠনে উপদেষ্টা জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি গোলাম ছরোয়ার বাবলু, সভাপতি মাসুদ আলম, সাধারন সম্পাদক সাহাব উদ্দিন প্রমূখ।

জীবন নিবেদিত জনকল্যাণে এই প্রতিপাদ্য সংঘঠনটির প্রধান উপদেষ্টা সৌদি (প্রবাসী) কামাল চৌধুরীসহ একজাগ তরুন মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছেন।

প্রসঙ্গত: করোনাকালীন থেকে এ সামাজিক সংগঠনের পক্ষ থেকে সবসময় দুস্থদের মাঝে খাবার বিতরন, টিউবওয়েল স্থাপন, গরীব মেয়েদের বিয়েতে অর্থসহায়তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরন বিতরণ, গরীব মাদ্রাসা ছাত্রের মাঝে পাঞ্জাবী বিতরনসহ নানা সামাজিক কর্মকাণ্ড করে আসছেন তারা।

দেখা হয়েছে: 382
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!