|

লক্ষ্মীপুরে ছাত্রলীগের হামলায় ছাত্রদলের দুই নেতা আহত

প্রকাশিতঃ ১১:১৬ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৫, ২০২০

লক্ষ্মীপুরে ছাত্রলীগের হামলায় ছাত্রদলের দুই নেতা আহত

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর সরকারি কলেজে আয়োজিত বসন্ত বরণ অনুষ্ঠানে ছবি তোলাকে কেন্দ্র করে ছাত্রদলের নেতাকর্মীদের ওপর হামলা চালিয়ে মারধর করা হয়েছে। শনিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে কলেজ ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জিহাদ হোসেন রাব্বির নেতৃত্বে এ হামলা করা হয়। এতে ছাত্রদলের দুই নেতা আহত হয়েছে।

আহতরা হলেন লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয় ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সাজ্জাদ হোসেন সজিব ও লক্ষ্মীপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক রাকিব হোসেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বসন্ত বরণ অনুষ্ঠানে অন্যান্য শিক্ষার্থীদের মত ছাত্রদলের কয়েকজন নেতাকর্মী নিজেদের ছবি ও সেলফি তোলায় ব্যস্ত ছিল। একপর্যায়ে হঠাৎ ছাত্রলীগ নেতা রাব্বি নেতাকর্মীদের নিয়ে এসে ছাত্রদলের ওপর হামলা চালিয়ে এলোপাতাড়ি কিল ঘুষি মারতে থাকে। এতে ছাত্রদলের দুই নেতা গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

লক্ষ্মীপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন বলেন, ছাত্রলীগ নেতা রাব্বি অতর্কিতভাবে আমার নেতাকর্মীর ওপর হামলা চালিয়েছে। তারা আমার দুই নেতাকে এলোপাতাড়ি মারধর করে রক্তাক্ত জখম করেছে।

এ ব্যাপারে বক্তব্য জানতে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান ও কলেজ ছাত্রলীগের সভাপতি ফাহাদ বিন কামাল মাহির মোবাইলফোনে কল দিলেও কথা বলা সম্ভব হয়নি।

দেখা হয়েছে: 1993
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪