|

লক্ষ্মীপুরে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা-বার্ষিকী উদযাপন

প্রকাশিতঃ ১০:০২ অপরাহ্ন | জানুয়ারী ০৪, ২০২১

লক্ষ্মীপুরে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা-বার্ষিকী উদযাপন

স্টাফ রিপোর্টার: বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা, আলোচনাসভা ও কেক কাটার মধ্যে দিয়ে লক্ষ্মীপুরে ছাত্রলীগের ৭৩ প্রতিষ্ঠা-বার্ষিকী উদযাপন করা হয়েছে। সোমবার (০৪ জানুয়ারি) বিকেলে লক্ষ্মীপুর টাউন হলে এ প্রতিষ্ঠা-বার্ষিকী পালিত হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাৎ হোসেন শরীফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানের সঞ্চলনায় আয়োজিত আলোচনাসভা ও কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা, রুহুল আমিন মাষ্টার, এডভোকেট জসিম উদ্দিন, আবদুল মতলব, আজাদ ভূঁইয়া, রাসেল মাহমুদ মান্না, যুবলীগ নেতা শেখ জামান রিপন, মির্জা আমজাদ হোসেন আজিম, মোঃ আশরাফুল আলম, রাকিব হোসেন লোটাস উপস্থিত সবাই জেলা ছাত্রলীগের সাবেক শীর্ষ নেতা ছিলেন। এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন ইউনিটের সভাপতি সাধারণ-সম্পাদকসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, ১৯৪৮ সালে প্রতিষ্ঠার পর থেকে পাকিস্তান বিরোধীসহ সকল আন্দোলনে ছাত্রলীগ নেতৃত্ব দিয়েছে। এজন্যই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন, বাংলাদেশের ইতিহাস মানেই ছাত্রলীগ, বাঙ্গালীর ইতিহাস মানেই ছাত্রলীগ।

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র ছাত্রলীগ প্রতিহত করবে। এবং সকল অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াবে ছাত্রলীগের নেতাকর্মী’রা।

দেখা হয়েছে: 55
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪