fbpx

|

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা অনৈতিক অবস্থায় আটক

প্রকাশিতঃ ৯:১৬ অপরাহ্ন | মে ২৭, ২০১৮

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা অনৈতিক অবস্থা আটক

স্টাফ রিপোর্টারঃ

লক্ষ্মীপুরে রাকিব হোসেন বিপ্লব (২৭) নামে এক ছাত্রলীগ নেতাকে গণ-ধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

শনিবার (২৬মে) রাতে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের  আব্দুল জাহের স্ত্রীর সাথে ‘অনৈতিক অবস্থা’ ধরা পড়েন ছাত্রলীগ নেতা রাকিব। তিনি কমলনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।

এলাকাবাসী ও পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে চরউভূতির চকবাজার এলাকার ব্যবসায়ী  (আবদুল জাহেরের) স্ত্রীর সাথে ছাত্রলীগ নেতা রাকিবের পরকিয়া সর্ম্পক চলে আসছে।

শনিবার রাতে তারাবির নামাজ পড়তে লোকজন মসজিদের দিকে চলে গেলে এ সুযোগে রাকিব  ওই ব্যবসায়ীর বসত ঘরে ঢুকে তরুণীর সাথে অপকর্ম জড়িয়ে পড়ে।

এমন সংবাদ চতুর্দিকে ছড়িয়ে পড়লে  ব্যবসায়ীর ঘর ঘোরাও করে ছাত্রলীগ নেতা রাকিব ও তরুণীকে আপত্তিকর অবস্থায় আটক করে বিক্ষুব্ধ গ্রামবাসী। পরে পুলিশকে খবর দিয়ে যুবক-যুবতীকে সোর্পদ করা হয়।

ভবানীগঞ্জ ইউনয়ন পরিষদের সদস্য ও আ’লীগ নেতা নাছির উদ্দিন জানান,দীর্ঘদিন থেকে রাকিব হোসেন বিপ্লব ও ব্যবসায়ী আব্দুল জাহেরের স্ত্রীর সাথে প্রেম-ভালবাসা সম্পর্ক গড়ে উঠে।

শনিবার রাতে রাকিব তার পরকিয়া প্রেমিকার সাথে দেখা করতে এসে  আপত্তির অবস্থায় গ্রামবাসীর হাতে আটক হন।

কমলনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি মাইন উদ্দিন বলেন, ছাত্রলীগের কোনো নেতা যদি অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত হন। তার দায়ভাগ ছাত্রলীগ কখনও নিবে না।তিনি আরো বলেন রাকিব সাবেক ছাত্রলীগ নেতা সে বর্তমানে দলের কেউ নয়।

লক্ষ্মীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অনৈতিক অবস্থা তরুণ-তরুণীকে আটক করে পুলিশে সোপর্দ করেন গ্রামবাসী। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ভিডিও দেখতে লিংকে ক্লিক করুন

দেখা হয়েছে: 1145
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!