fbpx

|

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা সুজন অস্ত্রসহ ধরা

প্রকাশিতঃ ৯:১৪ অপরাহ্ন | মার্চ ১৭, ২০১৮

রুবেল হোসেন,লক্ষ্মীপুর :
লক্ষ্মীপুরের রামগঞ্জে ৫টি রামদা ও একটি এলজিসহ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সুজন হোসেন (২৮) পুলিশের হাতে অস্ত্র ধরা পড়েছেন। শনিবার (১৭ মার্চ) দুপুরে রামগঞ্জ উপজেলার ভাদুর ইউনিয়নের মধ্য ভাদুর গ্রামের একটি চা দোকান থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মোঃ সুজন হোসেন হানুবাইশ গ্রামের সিরাজ মিয়ার ছেলে এবং রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের ১ নং সাংগঠনিক সম্পাদক বলে জানা যায়।

রামগঞ্জ থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত ৯টায় মোঃ সুজন ও তার লোকজন চাঁদার দাবীতে উত্তর হানুবাইশ গ্রামের নূর-নবীকে দারালো ছোরা দিয়ে একটি চোখ উপড়ে ফেলে। এসময় তার আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সুজনের কোমরে থাকা দেশিয় অস্ত্র এলজি বের করে স্থানীয় লোকদের ভয় দেখিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

পরে স্থানীয় লোকজন নূর-নবীকে উদ্ধার করে প্রথমে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্ত্যব্যরত চিকিৎক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করেন। পরদিন শুক্রবার নূর-নবীর নিকটাত্মীয় মোঃ সুজনকে আসামী করে রামগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে আজ শনিবার দুপুরে রামগঞ্জ থানার এস আইকাওসারুজ্জামান সঙ্গীয় পোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে একই এলাকার মধ্যে ভাদুর গ্রামের একটি চা দোকানে অভিযান চালিয়ে মোঃ সুজনকে ৩রাউন্ড গুলি, একটি দেশিয় তৈরি এলজি (পাইভগান)সহ আটক করতে সক্ষম হয়। পরে তার দেখানো মতে পুলিশ পাশ্ববর্তি বাড়ীর একটি বাগান থেকে পরিত্যক্ত অবস্থায় ৫টি রামদা ও দুইটি লোহার তৈরি এঙ্গলবার উদ্ধার করে।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ তোতা মিয়া জানান, আটককৃত সুজনের বিরুদ্ধে মামলা হয়েছে। আজ শনিবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে বিপুল পরিমান অস্ত্রসহ আটক করা হয়।

দেখা হয়েছে: 662
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!