fbpx

|

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতার ওপর হামলার ঘটনায় মামলা আটক-১

প্রকাশিতঃ ৮:২৯ অপরাহ্ন | ডিসেম্বর ১৬, ২০১৮

রুবেল হোসেন, লক্ষ্মীপুর:

সাবেক ছাত্রলীগ নেতা খন্দকার ইমাম হাসান প্রিন্স ও মোঃ রাকিব হোসেনের ওপর হামলার ঘটনায় লক্ষ্মীপুর সদর থানায় ৭ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। মামলার পর পুলিশ অভিযান চালিয়ে প্রধান আসামী ফরহাদ হোসেনকে আটক করে কারাগারে প্রেরণ করেন।

রবিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ছাত্রলীগ নেতা প্রিন্স ‘অপরাধ বার্তা’কে এসব বিষয় নিশ্চিত করেন।

মামলার সূত্রে জানা গেছে, গত বুধবার (১২ ডিসেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে প্রিন্স ও রাকিবকে সদর উপজেলার পিয়ারাপুর উত্তর বাজার রাজিবের সেলুন দোকানের সামনে মামলার প্রধান আসামী ফরহাদ তার সহযোগী মঞ্জু,পাগলা ওসমান, শাহ্‌ আলম, রহিম বাদশা, রিয়াজ হোসেন ও আরিফ হোসেন পরিকল্পিত ভাবে তাদের ওপর হামলিয়ে পড়ে অস্ত্রশস্ত্র সহ লোহার রড ও লাঠি নিয়ে।পরে স্থানীয়রা আহতদের উদ্বার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। তাদেরে শরীরের অবস্থা অবনীতি দেখে কর্তব্যরত চিকিৎসক নোয়াখালী হাসপাতালে রেফার করেন।

পরের দিন প্রিন্সের চাচাতো ভাই নাহিদ পারভেজ রবিন লক্ষ্মীপুর সদর (মডেল) থানায় একটি মামলা দায়ের করেন। মামলার নং-২১, তারিখ ১৩ ডিসেম্বর ২০১৮ইং।

লক্ষ্মীপুর (সদর) মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন বলেন, মামলার প্রধান আসামী ফরহাদকে আটকের পর কারাগারে পাঠানো হয়েছে। অন্য-আসামীদেরকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

দেখা হয়েছে: 551
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!