|

লক্ষ্মীপুরে দোকান-ঘর দখল করার চেষ্টা

প্রকাশিতঃ ১০:৩৯ অপরাহ্ন | জানুয়ারী ০৮, ২০২১

লক্ষ্মীপুরে দোকান-ঘর দখল করার চেষ্টা

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে ইউসুফ পাটোয়ারী নামে এক ব্যক্তির দোকান-ঘরের তালা ভেঙে দখল করার অভিযোগ উঠেছে ইস্রাফিল নামে এক প্রবাসীর বিরুদ্ধে।

তবে অভিযোগ অস্বীকার করে প্রবাসী ইস্রাফিল বলেন, বিরোধকৃত দোকান-ঘর’টি ইউসুফ পাটোয়ারীর বড়-ভাই ফিরোজ আলম হিরন পাটোয়ারীর কাছ থেকে তিনি কিনেছেন।

শুক্রবার (৮ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার মিয়ার বেড়ী বাজাররে প্রবাসী ইস্রাফিল ভাড়াটিয়া লোকবল নিয়ে এসে জোরপূর্বক বিরোধকৃত দোকানঘরের তালা ভাঙার চেষ্টা করলে স্থানীয় লোকজন বাধা দেয়।

জানা গেছে, প্রবাসী ইস্রাফিল চরমনসা গ্রামের হিরন পাটোয়ারীর কাছ থেকে ৪ টি দোকান-ঘরসহ ৪২ শতাংশ জমি খরিদ করেন। ৩ টি দোকানঘর ও জমি দখলী বুঝিয়ে পেলোও এখনও ১টি দোকানঘর বুঝে পাননি।

এদিকে হিরন পাটোয়ারীর ছোট-ভাই ইউসুফ পাটোয়ারি তার দোকানঘর দাবি করে আদালতে ১৪৪ ধারা জরি করেন। আদালত মামলা টি আমলে নিয়ে দুই পক্ষকে স্থিতাবস্থা থাকার জন্য নির্দেশ দেন।

দোকান-ঘর মালিক ইউসুফ পাটোয়ারী বলেন, তার ভাই হিরন পাটোয়ারী জমি বিক্রি করেছে ইস্রাফিলের কাছে। এখন ইস্রাফিল জোরপূর্বক তার জমি দখল করার চেষ্টা করে বলে তার দাবি।

মিয়ার বেড়ী বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান বলেন, এ বিরোধকৃত দোকানঘর নিয়ে বেশ কয়েকবার সামাজিক বৈঠক হয়েছে। হিরন পাটোয়ারী’রা মানলেও ইস্রাফিল মানতে রাজি নয়। ইস্রাফিল আজ তার ভাড়াটিয়া লোকজন নিয়ে এসে বন্ধ দোকান-ঘরের তালা ভাঙার চেষ্টা করে। এছাড়াও আদালতে মিস মামলা চলমান।

 

দেখা হয়েছে: 40
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪