fbpx

|

লক্ষ্মীপুরে পিকআপভ্যান ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৬

প্রকাশিতঃ ১১:৪৭ অপরাহ্ন | জানুয়ারী ২১, ২০২১

লক্ষ্মীপুরে পিকআপভ্যান ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৬

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে পিকআপভ্যান ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে বাদশা মিয়া নামের ৭০ বছর বয়সী এক সিএনজি যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজি চালকসহ অটোরিক্সার আরো ৬ জন যাত্রী গুরুতর আহত হন।

বৃহস্পতিবার (২১ জানুয়ারী) বিকালে লক্ষ্মীপুর-রামগতি সড়কের মিয়ার বেড়ী নামক এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের মরদেহ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। আহতদের একই হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত বাদশা রামগতি উপজেলার শিক্ষা গ্রামের সৈয়দ আহমদের ছেলে। আহতরা সবাই একই উপজেলার বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রামগতি থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহি সিএনজি অটোরিক্সা ঘটনাস্থলে পৌছালে বিপরীত দিক থেকে আসা পিকআপভ্যানের সঙ্গে মৃুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় সিএনজি’র চালকসহ সব যাত্রী গুরুতর আহত হন। পরে তাদের হাসপাতালে নেয়ার পর বাদশা মিয়াকে মৃত ঘোষনা করেন কর্তব্যরত চিকিৎসক।

সদর থানার ওসি আজিজুর রহমান মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, দূর্ঘটনাকবলিত গাড়ী দুটি জব্দ করা হয়েছে। পিকআপভ্যান চালক পালিয়ে গেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

দেখা হয়েছে: 99
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ আলী আরিফ সরকার রিজু
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪