fbpx

|

লক্ষ্মীপুরে প্রবাসীর বাউন্ডারি দেয়াল ভাঙলো দুর্বৃত্তরা

প্রকাশিতঃ ৮:৩১ অপরাহ্ন | অগাস্ট ০৩, ২০১৯

লক্ষ্মীপুরে প্রবাসীর বাউন্ডারি দেয়াল ভাঙলো দুর্বৃত্তরা

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে আনোয়ার হোসেন নামে এক প্রবাসীর বাউন্ডারি দেয়াল রাতের অন্ধকারে ভেঙে দিলো দুর্বৃত্তরা। শনিবার (৩ আগস্ট) গভীর রাতে পৌর শহরের ( ৯নং ওয়ার্ড) লামচরি এলাকায় আজিজিয়া মাদ্রাসা সড়কের সামনে এ বাউন্ডারি ওয়াল ভেঙে দেয় দুর্বৃত্তরা।

এ ঘটনায় দুপুরে প্রবাসীর শ্বশুর নাজিম উদ্দিন বাদী হয়ে মোহাম্মদ আলী ও জোবায়েদ আলী নামে দুই ভাইয়ের বিরুদ্ধে সদর থানায় একটি অভিযোগ দায়ের করে। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, ২০১৩ সালে লক্ষ্মীপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড সমসেরাবাদ এলাকায় প্রবাসী আনোয়ার হোসেন তিন শতাংশ জমি কিনেন। এরপর থেকেই তিনি জমিটি ভোগদখল করে আসছেন। আনোয়ার উপজেলার মান্দারী ইউনিয়নের রতনপুর গ্রামের মৃত মোহম্মদ উল্যার ছেলে।

এদিকে ওয়ারিশ সূত্রে মালিকানা দাবি করে মোহাম্মদ আলী ও জোবায়েদ আলীর অভিযোগে ওই জমিতে আদালত ১৪৪ ধারা জারি করে। পরে প্রমাণ সাপেক্ষে আদালত আনোয়ারের পক্ষে রায় দেয়। সম্প্রতি আনোয়ার দেশে এসে ওই জমিতে নিরাপত্তা দেওয়াল নির্মাণের উদ্যোগ নেন।

শুক্রবার দেওয়ালের কাজ শুরু হয়। কিন্তু রাতে মোহাম্মদ আলী ও জোবায়েদ আলী লোকজন দিয়ে দেওয়ালটি ভেঙ্গে দেয়। দুই লাখ টাকা চাঁদা না দেওয়ায় তারা ঘটনাটি ঘটিয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

মামলার বাদী নাজিম উদ্দিন বলেন, টাকা না দেওয়ায় দুই ভাই মিলে আনোয়ারের জমির ওপর নির্মাণাধীন সীমানা প্রাচীরটি ভেঙ্গে দেয়। এতে তার এক লাখ টাকার ক্ষতি হয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল আলিম বলেন, অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ভাঙচুরের ঘটনার সত্যতা পাওয়া গেছে। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

দেখা হয়েছে: 814
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!