fbpx

|

লক্ষ্মীপুরে বিএনপির কমিটি গঠন: আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

প্রকাশিতঃ ১২:৫৪ পূর্বাহ্ন | অক্টোবর ১৭, ২০২১

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুর জেলা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির শীর্ষ নেতাদের অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে দলটির অঙ্গ-সংগঠনের নেতাকর্মী’রা।

শনিবার (১৬ অক্টোবর) বিকেলে শহরের চকবাজার মসজিদ প্রাঙ্গণ থেকে এ আনন্দ মিছিল শুরু হয়ে তাদের দলীয় কার্যালয় সামনে গিয়ে শেষ হয়। এরপর পথচারী ও রিক্সা চালকদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন, যুবদল নেতা আব্দুল আলিম হুমায়ুন, এডভোকেট শাহিন আলম স্বপন, জেলা সেচ্ছাসেবকদলের সভাপতি এডভোকেট মহসিন কবির স্বপন, সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদ,জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহীম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন,ছাত্রদল নেতা শিমুল ও খালেদসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

প্রসঙ্গত: শুক্রবার (১৫) সন্ধ্যায় দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিকে আহ্বায়ক করে ৩৩ সদস্যের কমিটি অনুমোদন দেয়। এছাড়া এডভোকেট হাছিবুর রহমান হাছিবকে যুগ্ম আহ্বায়ক ও সাহাব উদ্দিন সাবুকে সদস্য-সচিব করা হয় এ কিমিটির। দলের কেন্দ্রীয় দপ্তরের দায়িত্বপ্রাপ্ত জ্যেষ্ঠ যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী গণমাধ্যমে সংবাদ বিজ্ঞপ্তি পাঠান।

দেখা হয়েছে: 125
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!