fbpx

|

লক্ষ্মীপুরে মুক্তিযোদ্ধার ছেলেকে পিটিয়ে আহত, আদালতে মামলা

প্রকাশিতঃ ৯:৫৬ অপরাহ্ন | নভেম্বর ০৯, ২০১৯

লক্ষ্মীপুরে মুক্তিযোদ্ধার ছেলেকে পিটিয়ে আহত, আদালতে মামলা

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরের কমলনগরে রিয়াজ উদ্দিন পলাশকে মারধরের ঘটনায় ৭ জনকে আসামী করে আদালতে মামলা দায়ের করা হয়েছে। পলাশ মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিনের ছেলে ও উপজেলার চর জগবন্ধু গ্রামের বাসিন্দা।

আসামীরা হলেন, মফিজ উল্লাহ (৪০), রুহল আমিন(৫০), মোঃ আজাহার (৪৪), মোঃ দুলাল (৪০), মোঃ কামাল মোল্লা (৪৫), মোঃ দুলু মাঝি (৪৩) ও বেলাল মাঝি।

মামলার সূত্রে জানা গেছে, গত বুধবার (৩০ অক্টোবর) রাত ১০ টার দিকে হামলাকারি’রা কাদের পন্ডিতের হাট এলাকায় পলাশকে একা পেয়ে তার গতিরোধ করে ৩ লাখ টাকা চাঁদা-দাবি করে। চাঁদা দিতে রাজি না হলে হামলাকারি’রা পলাশকে এলোপাথাড়ি মারধর করে। একপর্যায় পলাশকে জি আই পাইপ দিয়েও পিটিয়ে জখম করে। ওই সময় পলাশের ডান-হাত ভেঙে যায়।

পরে স্থানীয়রা আহত অবস্থা পলাশকে উদ্ধার করে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক পলাশকে লক্ষ্মীপুর জেলা সদর হাসপাতালে রেপার করে।

মারধরের ঘটনায় সঠিক বিচার না পেয়ে পলাশ গত রবিবার ( ৪ নভেম্বর) লক্ষ্মীপুর জজ কোর্টের (কমলনগর) অঞ্চল সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে একটি মামলা দায়ের করেন। যার সি আরমামলা নং- ৫৫২ / ১৯ইং।
মামলাটি আমলে নিয়ে বিচারক পলাশ বর্তন কমলনগর থানাকে তদন্ত করে প্রতিবেদন দেওয়ার নির্দেশ দেন।

কলমনগর থানার পুলিশের উপ-পরিদর্শক (এস আই) ও মামলার তদন্ত কর্মকর্তা জহিরুল ইসলাম বলেন, ইতিমধ্যে মামলার কপি হাতে পেয়েছি। তদন্ত করে দ্রুত প্রতিবেদন আদালতে জমা দেওয়া হবে।

দেখা হয়েছে: 637
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!