fbpx

|

লক্ষ্মীপুরে মুক্তিযোদ্ধাদের সম্মানে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিতঃ ১০:০৬ অপরাহ্ন | এপ্রিল ১৮, ২০২২

লক্ষ্মীপুরে মুক্তিযোদ্ধাদের সম্মানে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা চৌধুরী মাহমুদুন্নবী সোহেলে এর উদ্যেগে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন।

এ উপলক্ষে সোমবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় মুক্তিযোদ্ধাদের সম্মানে শহরের কুটুম বাড়ি রেস্টুরেন্টে ইফতার মাহফিলের আয়োজন করেন তিনি। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহবানে এ আয়োজন করা হয়।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুরনবী চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমরান হোসেন।

এসময় সদর থানা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মাহবুব আলম, মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির তোফায়েল, মনির উদ্দিন, খোরশেদ আলম ফিরোজ, বশির আহমেদ, শামছুল ইসলাম চৌধুরী, জহিরুল ইসলাম, শাহজাহান মাষ্টার‍, মোস্তাফিজুর রহমান, দ্বিন মোহাম্মদ, নুরুজ্জামান মাষ্টার, সিরাজ উল্যাহ, গাজী আবু জাহের ও তসলিম উদ্দিনসহ অর্ধশতাধিক মুক্তিযোদ্ধা উপস্থিত ছিলেন।

ইফতারের পূর্বে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়েছে। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও কল্যান কামনা সহ ৭১ এর শহীদ বীর মুক্তিযোদ্ধাদের রূহ এর মাগফেরাত কামনা করা হয়।

দেখা হয়েছে: 70
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!