fbpx

|

লক্ষ্মীপুরে যুবককে কুপিয়ে জখম

প্রকাশিতঃ ৬:১০ অপরাহ্ন | অগাস্ট ২১, ২০১৯

লক্ষ্মীপুরে যুবককে কুপিয়ে জখম

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে পূর্ব শত্রুতা’র জের ধরে মোঃ আক্তার হোসেন নামে (২৫) এক যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে রক্তাত্ব জখম করেছে প্রতিবেশী ৪ যুবক। বুধবার (২১ আগস্ট) রাতে লক্ষ্মীপুর সরকারি কলেজের পশ্চিমে দুদক কর্মকর্তা এমরানের বাসার সামনে এ হামলার শিকার হন আক্তার।

স্থানীয়রা মুমূর্ষু অবস্থা উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। তার মাথা ও পায়ে দারালো অস্ত্র চিহ্ন রয়েছে। আক্তার পৌরসভা ৮ নাম্বার ওয়ার্ডের লামচরি এলাকার আব্দুল মালেকের ছেলে।

লক্ষ্মীপুর সদর হাসপালে গণমাধ্যমকর্মীদের আক্তারের বাবা আব্দুল মালেক জানান, তার প্রতিবেশী মমিন উল্লাহ্ সাথে পূর্ব থেকে বিরোধ চলে আসছে। এর জের ধরে তার ছেলে আরিফ হোসেন দিপু, রিপন ও রাজু আমার ছেলে আক্তারকে বাড়ি থেকে ডেকে নিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে আমি এর দৃষ্টান্ত-মূলক বিচার দাবি করি।

এদিকে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুর রহমান বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি। লেখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 900
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪