|

করোনা আপডেট
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট
লক্ষ্মীপুরে রহস্যময় আগুনে দুই-বোনের ‘বসত ঘর’ পুড়ে ছাই

প্রকাশিতঃ ৫:০২ অপরাহ্ন | অক্টোবর ০৬, ২০২০

লক্ষ্মীপুরে রহস্যময় আগুনে দুই-বোনের 'বসত ঘর' পুড়ে ছাই

মোঃ রুবেল হোসেন, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে আলেয়া বেগম ও তার ছোট বোন কুলসুমের থাকার বসত-ঘরটি রহস্যময় আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। সবকিছু হারিয়ে দুই-বোন এখন নিঃস্ব। কিভাবে আগুনের সূত্রপাত নিশ্চিত দিয়ে কেউ বলতে পারেনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

মঙ্গলবার (৬ অক্টোবর) সকাল সাড়ে ৯ টার দিকে পৌরসভা’র (১২নং ওয়ার্ড) লাহারকান্দি গ্রামের লালমিয়া মাঝি বাড়ীর পাশে এ আগুনের সূত্রপাত ঘটে।

এলাকাবাসীর সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো মঙ্গলবার (০৬ অক্টোবর) সকাল ৯টার আগেই আলেয়া ও কুলসুম দুই-বোন রান্না-বান্নার শেষে খাওয়াদাওয়া’র করে কাজের সন্ধানে ঘরে তালা দিয়ে বের হয়ে যান। হঠাৎ সাড়ে ৯টার দিকে এলাকাবাসী দেখতে পান দুই-বোনের থাকার ঘরটিতে আগুন-জ্বলতে। চতুর্দিক থেকে এলাকাবাসী এসে আগুন নিবানো চেষ্টা করে। এর আগেই পুরো ঘরটি পুড়ে ছাই হয়ে যাই। প্রয়োজনীয় কাগজপত্র, টাকা-পয়সা ও আসবাবপত্র কিছুই নেই। পোষা-বিড়ালটিও পুড়ে ক্ষত-বিক্ষত হয়ে গেছে।

বসত-ঘরটিতে বিদ্যুৎ নেই, গ্যাসের চুলা নেই তাহলে কিভাবে বন্ধ-ঘরে আগুনের সূত্রপাত এ প্রশ্ন এখন সবার মুখে-মুখে?

আলেয়া ও কুলসুম প্রতিবেশীদের কাজ করে এক ছেলে এক মেয়ে নিয়ে এ ঘরে সুখে-দুঃখে জীবন কাটতো।

আলেয়া ও কুলসুম বলেন, যেকেউ শত্রুতা করে তাদের ঘরে আগুন লাগিয়ে দিয়েছে। তারা ৩৫ বছর যাবাত মা-বাবার রেখে যাওয়া ঘরটিতে জীবন-যাপন করে আসছেন। দুই-বোন স্বামী পরিত্যক্তা।

লক্ষ্মীপুর সদর (মডেল) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

দেখা হয়েছে: 134
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
উপদেষ্টা সম্পাদকঃ আফজাল হোসেন হিমেল
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪