fbpx

|

লক্ষ্মীপুরে লায়ন্স ইন্টারন্যাশনাল ট্রাভেলস’র নতুন শাখার শুভ উদ্বোধন

প্রকাশিতঃ ৮:১৫ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৪, ২০১৯

লক্ষ্মীপুরে লায়ন্স ইন্টারন্যাশনাল ট্রাভেলস'র নতুন শাখার শুভ উদ্বোধন

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরে লায়ন্স ইন্টারন্যাশনাল ট্রাভেলস’র নতুন শাখা উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকেলে পৌর শহরের পিংকি প্লাজাল নিচ তলায় ফিতা কেটে এ শাখার উদ্বোধন করেন সদর উপজেলা চেয়ারম্যান সালাহ উদ্দিন টিপু।

এতে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা মো. শাহজাহান, যুবলীগ নেতা তফছির আহমেদ ও প্রতিষ্ঠানটির স্বত্তাধিকারী শামীম আহমেদ প্রিন্স ও সাংবাদিক রবিউল ইসলাম খান। উদ্বোধন শেষে প্রতিষ্ঠানটির কল্যানে বিশেষ দোয়া ও মোনাজাত মাহিফল করা হয়।

লায়ন্স ইন্টারন্যাশনাল ট্রাভেলস’র স্বত্তাধিকারী মো. শামীম আহমেদ প্রিন্স জানান, কথায় নয় কাজে বিশ্বাসী। অনেকেই আছেন ওমরা হজ্বসহ বিভিন্ন ভ্রমনের ভিসা ও টিকেট করাতে গিয়ে প্রতারণার শিকার হন। আবার অতিরিক্ত খরচও করে পেলেন। আমরা আস্থার সাথে গ্রামে বসে মানুষকে স্বল্প খরচে শহরের সুবিধা দিয়ে থাকি। মানুষের সেবাই আমাদের মূল লক্ষ্য।

প্রঙ্গত, মেডিকেল ভিসা ইন্ডিয়ান, থাইল্যান্ড এবং সিঙ্গাপুর, ট্যুরিস্ট ভিসা, এয়ার টিকেট, প্যাকেজ ট্যুর, ম্যানপাওয়ার, ডলার ক্রয়-বিক্রয়, ওমরাহ হজ্বসহ বিভিন্ন দেশের ভিসা ও টিকেটসহ বিভিন্ন ধরনের সেবা পাওয়া যাবে এই ট্রাভেলস এর মাধ্যমে।

দেখা হয়েছে: 650
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪