fbpx

|

লক্ষ্মীপুরে শিক্ষক রুবেলের জানাযায় মানুষের ঢল

প্রকাশিতঃ ৯:৫১ অপরাহ্ন | জানুয়ারী ২৪, ২০১৯

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরে স্কুল শিক্ষক মো. মিজানুর রহমান রুবেলের জানাযায় মানুষের ঢল নেমেছে। বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) বাদ আছর নামাজ শেষে তার জানাযা লাহারকান্দি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। ইমামতি করেন টুমচর ইসলামিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ হারুন আল মাদানী। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

নামাজে জানাযায় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ মাঈন উদ্দিন পাঠান, জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট জসীম উদ্দিন পি.পি, রাসেল মাহমুদ মান্না, রহমত উল্ল্যাহ বিপ্লব, শেখ জামান রিপন, বেলায়েত হোসেন বেল্লাল, শিক্ষক আব্দুর গফুর, মুরাদ হোসেন, ওসমান গনি, বশির উদ্দিনসহ সাংস্কৃতিকবিদ, সাংবাদিক, রাজনীতিবিদসহ বিভিন্ন পেশার মানুষ তার জানাযায় অংশগ্রহণ করেন।

নিহত রুবেল লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ড লাহারকান্দি গ্রামের দ্বীন মোহাম্মদের ছেলে ও দক্ষিণ টুমচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালে রুবেল মোটরসাইকেলযোগে লক্ষ্মীপুর বাজারের দিকে যাচ্ছিলো। এসময় লক্ষ্মীপুর-রামগতি সড়কের অফিসার্স ক্লাবের এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান তার মোটরসাইকেলে সঙ্গে ধাক্কা লেগে তিনি পড়ে যান। এসময় পিকআপের পেছনের চাকা তার মাথার ওপর দিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

দেখা হয়েছে: 639
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!