|

লক্ষ্মীপুরে সামাজিক সংগঠনের ভালোবাসা পেয়ে সিক্ত শিক্ষার্থী’রা

প্রকাশিতঃ ৮:০৩ অপরাহ্ন | নভেম্বর ২০, ২০২০

লক্ষ্মীপুরে সামাজিক সংগঠনের ভালোবাসা পেয়ে সিক্ত শিক্ষার্থী'রা

স্টাফ রিপোর্টার: রক্ত দিলে হয়না ক্ষতি, রক্ত দিলে জাগ্রত হবে মানব প্রেমের অনুভূতি এ স্লোগানকে সামনে রেখে-২০১৭ সাল থেকে লক্ষ্মীপুরে চররুহিতা ব্লাড ব্যাংকের সদস্যরা বিনামূল্য রক্ত দান করে আসছে।

ইতিমধ্যে তারা ১’শত ১০ জন রোগীকে রক্ত রক্তদান কর্মসুচি সম্পূর্ণ করেছে।

এ উপলক্ষে শুক্রবার (২০ নভেম্বর) দুপুরে সদর উপজেলার পূর্ব চরমন্ডল গ্রামের দারুল হুদা নুরানী হাফেজীয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের সাথে একবেলা খাবারে আয়োজন করে সামাজিক সংগঠন চররুহিতা ব্লাড ব্যাংক।

সংগঠনের সভাপতি মহসিন ইকবালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাঈম হোসাইনের সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চররুহিতা ব্লাড ব্যাংক’র প্রধান উপদেষ্টা এ্যাডভোকেট মাহমুদুল হক সুজন।

বিশেষ অতিথি ছিলেন,এতিমখানা পরিচালক মাও. আলমগীর হোসেন, সংগঠনটির সিনিয়র উপদেষ্টা জাবেদ হোসাইন, উপদেষ্টা আবদুল মজিদ, মাহমুদুল হাসান রাকিবসহ প্রমুখ।

চররুহিতা ব্লাড ব্যাংক’র প্রধান উপদেষ্টা এ্যাডভোকেট মাহমুদুল হক সুজন বলেন, এ সংগঠনের মাধ্যমে মুমূর্ষ অসহায় ১০০জন রোগীকে বিনামূল্যে রক্তদান সম্পন্ন করা হয়। এ উপলক্ষ্যেই এতিমদের নিয়ে এমন আয়োজন করা হয়েছে। আগামীতে এমন সেবামূলক কার্যক্রম অব্যহত থাকবে বলে জানান তিনি।

দেখা হয়েছে: 90
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
উপদেষ্টা সম্পাদকঃ আফজাল হোসেন হিমেল
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪