|

লক্ষ্মীপুরে স্বামী-স্ত্রীকে পিটিয়ে জখম

প্রকাশিতঃ ৮:১৯ অপরাহ্ন | নভেম্বর ১৭, ২০২০

লক্ষ্মীপুরে স্বামী-স্ত্রীকে পিটিয়ে জখম

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে স্বামী খোরশেদ আলম ও তার স্ত্রী জেসমিন আক্তারকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে বড় ভাই সোলায়মান ও তার ছেলে রাসেলের বিরুদ্ধে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) সন্ধ্যা সদর উপজেলার লাহারকান্দী ইউনিয়নের পশ্চিম সৈয়দপুর গ্রামের ছহর আলী মৌলভী বাড়িতে এ মারামারির ঘটনা ঘটে।

পরিবার সূত্রে জানা গেছে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মৃত আমিন উল্ল্যার বড় ছেলে সোলায়মান তার ছোট ভাই খোরশেদ আলম ও তার স্ত্রী জেসমিন আক্তারকে এলোপাতাড়ি মারধর করে, এতে স্বামী স্ত্রী দু’জন জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। তাদের কে বাঁচাতে গিয়ে বৃদ্ধা মা রহিমা বেগম ও হামলার শিকার হন।

খবর পেয়ে লাহারকান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মুৃশু পাটোয়ারি স্বামী-স্ত্রী ও বৃদ্ধা মা’কে চিকিৎসার জজন্য হাসপাতালে পাঠান।

জানতে চাইলে ইউপি চেয়ারম্যান মুশু পাটোয়ারি বলেন,শিশুরা খেলা করতে গিয়ে বড় ভাই সোলায়মানের ঘরে ভিটিতে আঁকা আকির ঘটনাকে কেন্দ্র করে সোলায়মান ও তার ছেলে রাসেল, খোরশেদ আলম ও তার স্ত্রীকে পিটিয়ে আহত করে।
তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া বলেন, এ বিষয় পুলিশকে জানায়-নি, লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যাবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 40
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
উপদেষ্টা সম্পাদকঃ আফজাল হোসেন হিমেল
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪