fbpx

|

শরীয়তপুরে কাউন্সিলরে হামলায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে প্রতিবন্ধী নারী

প্রকাশিতঃ ৯:২০ অপরাহ্ন | অগাস্ট ৩০, ২০২২

শরীয়তপুরে কাউন্সিলরের মারধরে প্রতিবন্ধী নারীসহ আহত ৫

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর সদর পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদ শেখ ও তার সন্ত্রাসী বাহিনীর হামলায় গত ১৮ আগষ্ট প্রতিবন্ধী নারী তাহমিনা আক্তারসহ পরিবারের ৫ জন আহত হয়। তাহমিনার মাথায় কোপ লেগে গভীর ক্ষতের সৃষ্টি হয়ে আশংকাজনক অবস্থা হলে শরীয়তপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করেন।

কয়েকদিন ঢাকা চিকিৎসা নিয়ে অর্থাভাবে আবার শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে এসে চিকিৎসা দিচ্ছিলো এখানে প্রয়োজনীয় চিকিৎসা না পেয়ে তার শরীর আবারো খারাপ হয়ে পড়ায় তাহমিনাকে ২৮ আগষ্ট উন্নত চিকিৎসার জন্য আবারো ঢাকায় প্রেরণ করা হয়।

ন্যাক্কারজনক এ হামলার প্রতিবাদে পালং মডেল থানায় মামলা করে, সংবাদ সম্মেলন করেও কোন কাজ হয়নি উল্টো হয়রানির শিকার হচ্ছে পরিবারটি।

এবিষয়ে তাহমিনার মা বলেন আমার মেয়ে এখন মরবে আমরাও সবাই মরবো, ওদিকে বাড়িতে যেতে পারিনা সন্ত্রাসী মাদক ব্যবসায়ী ফরিদের ভয়ে, ফরিদ প্রণাবশালী হওয়ায় তাদের গ্রেপ্তার করতে পারছেনা পুলিশ। আমরা এখন কোথায় যাবো?

এদিকে ফরিদ শেখ গ্রেফতার না হওয়ায় ভুক্তভোগীরা আতংকে দিন কাটাচ্ছে তাদের মামলা তুলে নিতে বার বার জীবনণাশের হুমকি দিচ্ছে বলে জানান তাহমিনার বাবা সালাউদ্দীন শেখ।

এবিষয়ে পুলিশ সুপার সাইফুল হক বলেন, আসামী গ্রেপ্তারের সর্বোচ্চ চেষ্টা চলছে, যেকোনো সময় গ্রেপ্তার হয়ে যাবে।

দেখা হয়েছে: 48
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!