fbpx

|

শরীয়তপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে দৃষ্টি প্রতিবন্ধীদের দোয়া মাহফিল

প্রকাশিতঃ ১০:১৩ অপরাহ্ন | অগাস্ট ২৯, ২০২২

শরীয়তপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে দৃষ্টি প্রতিবন্ধীদের দোয়া মাহফিল

মো. মহসিন রেজা শরীয়তপুর প্রতিনিধি: জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শরীয়তপুরের বিনোদপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড কাচারী কান্দিতে দৃষ্টি প্রতিবন্ধীদের উদ্যেগে শোক দিবস পালন করা হয়।

২৯ আগষ্ট সোমবার বাদ জোহর জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থা শরীয়তপুর জেলা শাখার উদ্যেগে আলোচনাসভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠাটির সার্বিক সহোগিতা করেন জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থা, শরীয়তপুর জেলা শাখার সাধারন সম্পাদক আবু আলেম মাদবর।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থা শরীয়তপুর জেলা শাখার সাধারন সম্পাদক মোঃ আবু আলেম মাদবর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিনোদপুর কাচারী কান্দির বিশিষ্ট ব্যবসায়ী কাদির মাদবর। উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন বিনোদপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের মোঃ দবির খাঁ।

এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী শরীয়তপুর জেলা শাখার সাধারন সম্পাদক আবু আলেম মাদবর তিনি তার বক্তব্যে বলেন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাংলার মানুষের মুক্তির অবতার তিনি জন্ম না নিলে হয়তো আজ আমরা হয়তো স্বাধীন বাংলাদেশ পেতামনা, যারা বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছে তাদের কঠোর শাস্তির দাবি জানান দৃস্টি প্রতিবন্ধী আবু আলেম মাদবর।

এসময় আরো উপস্থিত ছিলেন স্থানীয় মুরুব্বি, গন্যমান্য ব্যক্তিবর্গ, দৃষ্টি প্রতিবন্ধী ও অসহায় গরীব মানুষ উপস্থিত ছিলেন। আলোচনাসভা ও দোয়ার মাহফিল শেষে উপস্থিত সকলের মধ্যে খিচুরি বিতরন করা হয়।

দেখা হয়েছে: 87
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!