|

শরীয়তপুরে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার ৩দিন পর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

প্রকাশিতঃ 4:01 pm | July 09, 2018

শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুর সদর উপজেলার পৌরসভার ২ওয়ার্ডের খেলসি গ্রামে সিরাজ শিকদারের ছেলে কালু শিকদার (২৪)কে শুক্রবার রাতে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার তিন দিন পর গুলিবিদ্ধ লাশ উদ্ধারের অভিযোগ উঠেছে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানাযায়, ৬ জুলাই শুক্রবার রাতে ব্রাজিলের জার্সি পরিহিত কয়েকজন লোক এসে ডডিবি পুলিশের পরিচয় দিয়ে কালু শিকদারকে তুলে নিয়ে যায়। এবং কালু শিকদারের পরিবারের কাছে ফোন করে টাকা দাবি করলে এসময় কালুর পরিবার পালং থানায় ঘটনাটি জানিয়ে সাধারন ডায়েরী করতে গেলে তাদের সাধারন ডায়েরী আমলে নেয়নি পালং মডেল থানা।

নিহত কালুকে ধরে নেওয়ার ৩ দিন পর সোমবার সকালে সদর উপজেলার চিতলিয়া ইউনিয়নের শরীয়তপুর -মাদারীপুর সড়কের পাশে কাশিপুর এলাকা থেকে কালু শিকদারের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠায় পালং মডেল থানা পুলিশ।

এবিষয়ে শরীয়তপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা.শেখ মোস্তফা খোকন বলেন, নিহত কালুর বুকের ডান ও বাম পাশে দুইটি গুলির ক্ষত পাওয়া গেছে। এছাড়াও তার শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

শরীয়তপুরের পুলিশ সুপার আব্দুল মোমেন বলেন, নিহত কালু চিহ্নিত মাদকব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মাদক ও অস্ত্র মামলা আছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাদক ব্যবসায়ীদের সঙ্গে অর্থ ও মাদক নিয়ে দ্বন্দ্বের এ ঘটনা ঘটতে পারে।