fbpx

|

শরীয়তপুরে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা আসামী পলাতক

প্রকাশিতঃ ১০:৩৬ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৮, ২০২২

গণধর্ষণ

মো.মহসিন রেজা, শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরের জাজিরা উপজেলার নাওডোবা ইউনিয়নের সদর আলী খাঁর কান্দি গ্রামে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষনের অভিযোগে পদ্মা দক্ষিণ থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী শিশুর বাবা।

স্থানীয়রা জানায়, এই সালাম মোড়লের গোষ্ঠী জ্ঞাতীর লোকরাই নাওডোবার ইউনিয়নের আলোচিত চাঁদনী ধর্ষন ও হত্যা মামলায় দন্ডপ্রাপ্ত হয়েছে। এরা বড় গোষ্ঠী হওয়া প্রভাব খাটিয়ে মানুষের উপর নির্যাতন নিপিড়ন চালিয়ে চলছে দীর্ঘ দিন ধরে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানাযায় নাওডোবা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদর আলী খাঁর কান্দি গ্রামে ৭ সেপ্টেম্বর বুধবার দুপুরে শিশুটি বাড়ির কাছে ৫৫বছর বয়সী সালাম মোড়লের দোকানে গেলে সালাম মোড়ল শিশুটিকে খিচুরী খাওয়ানোর লোভ দেখিয়ে দোকানের ভেতর ফ্রিজের আড়ালে নিয়ে ধর্ষন করে।

শিশুটির মা বলেন আমার মেয়ে কাঁদতে কাঁদতে বাড়িতে আসলে আমি দেখি ওর পায়ে রক্ত তখন কি হয়েছে জিঙ্গেস করলে প্রথমে কিছু বলতে চায়নি তারপর রাগারাগি করলে আমার মেয়ে ঘরে গিয়ে প্যান্ট খুলে দেখায়, এবং দোকানদার সালাম মোড়লের কথা বলে। সাথে সাথে আমরা জাজিরা হাসপালে নিয়ে যাই, তারা শরীয়তপুর সদর হাসপাতালে পাঠিয়ে দেয় আমার মেয়ে এখন সদর হাসপাতালে আছে, আমি এই নর পিচাশ সালাম মোড়লের ফাঁসি চাই।

প্রতিবেশী শুকুরজান বেগম জানান, সালাম মোড়ল এর আগেও অনেক জায়গায় এমন ঘটনা ঘটিয়েছে, এছাড়া তার গোষ্ঠী জ্ঞাতীর লোকজনরা চাঁদনীকে ধর্ষন ও হত্যার ঘটনায় জেল খাটতেছে, আমরা এই ধর্ষকের বিচার চাই।

শিশুটির মা-বাবা, চাচা, আত্নীয়-স্বজন প্রতিবেশীসহ স্থানীয়রা এই পৈচাশিক ঘটনার বিচার দাবি করেন।

এবিষয়ে পদ্মা দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাটি আমি জানার সাথে সাথে পুলিশ পাঠিয়েছি আসামী পালিয়েছে, শিশুটির বাবা আজ দুপুরে সালাম মোড়লকে আসামী করে মামলা দায়ের করেছে, আমরা আসামীকে গ্রেপ্তারের চালাচ্ছি।

দেখা হয়েছে: 58
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!