fbpx

|

শরীয়তপুরে প্রবাসী বন্ধুর কোটি টাকা আত্মসাতের অভিযোগে বন্ধু গ্রেপ্তার

প্রকাশিতঃ ৮:৪০ অপরাহ্ন | নভেম্বর ২৩, ২০২১

শরীয়তপুরে প্রবাসী বন্ধুর কোটি টাকা আত্মসাতের অভিযোগে বন্ধু গ্রেপ্তার

মো. মহসিন রেজা, শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরে প্রবাসী বন্ধুর পাঠানো প্রায় দেড় কোটি টাকা আত্মসাতের অভিযোগে ডিবি পুলিশের সহায়তায় পালং মডেল থানা পুলিশ আবুল খায়ের (৫৫) নামে এক প্রতারককে গ্রেফতার করেছে। প্রতারক শরীয়তপুর সদর উপজেলার আটং গ্রামের বাসিন্দা।

সোমবার রাতে পৌরসভার পাকার মাথা থেকে এস.আই মো. রোমান মোল্যার নেতৃত্বে শরীয়তপুর ডিবি পুলিশের সহযোগিতায় তাকে আটক করা হয়।
২২ নভেম্বর নড়িয়া উপজেলার হাসেরকান্দি গ্রামের সারোয়ার হোসাইন নূর আলম বাদী হয়ে ১ কোটি ২৯ লাখ ৪৬ হাজার ৪শ’ ৪০ টাকা আত্মসাতের অভিযোগে আটং গ্রামের আবুল খায়ের ও তার ভাই মোতাহার হোসেনকে আসামি করে পালং মডেল থানায় এজাহার দায়ের করেন।

পুলিশ সূত্রে জানা যায়, সারোয়ার হোসাইন নূর আলম এবং আসামি আবুল খায়ের ছাত্র জীবনের ঘনিষ্ঠ বন্ধু। সরোয়ার হোসাইন নূর আলম ফ্রন্স প্রবাসী। প্রবাসে থাকাকালীন নূর আলমের বন্ধু আবুল খায়ের বিভিন্ন সময় তার কাছ থেকে টাকা ধার নিত। এমনকি নূর আলমের নামে ঢাকাতে প্লট ক্রয় করে দেয়ার কথা বলে বিভিন্ন সময় নগদ ও চেকের মাধ্যমে মোট ১ কোটি ২৯ লাখ ৪৬ হাজার ৪শ’ ৪০ টাকা হাতিয়ে নেয়। জমি ক্রয় না করে সমুদয় টাকা আবুল খায়ের ও তার ভাই মোতাহার হোসেন আত্মসাত করেছে।

এ বিষয়ে পালং মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আক্তার হোসেন জানান, আসামীকে ৭ দিনের রিমান্ড আবেদন করে কোর্টে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 60
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪