fbpx

|

শরীয়তপুরে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন এসকেন্দার সরদার

প্রকাশিতঃ ১:৩৪ অপরাহ্ন | এপ্রিল ০৪, ২০২০

শরীয়তপুরে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন এসকেন্দার সরদার

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর সদর উপজেলার শৌল পাড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের দিনমজুর অসহায় মানুষের মাঝে ৪ এপ্রিল শনিবার খাদ্য সামগ্রী বিতরন শুরু করেন বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের শরীয়তপুর জেলা শাখার সহ-সভাপতি মোঃ এসকেন্দার সরদার।

বিশ্বজুড়ে করোনা ভাইরাস মহামারি আকার ধারন করেছে এবং এর প্রভাবে বাংলাদেশ সরকার লক ডাউন ঘোষনা করায় দিনমজুর গরীব মানুষ বাড়ির বাইরে যেতে না পারায় অর্থনৈতিক ও খাদ্য সংকটে পড়েছেন অনেকেই।

যার ফলে বিশিষ্ট ব্যাবসায়ী, সমাজসেবক, শৌল পাড়া ইউনিয়নের সাবেক ১ নং ওয়ার্ড সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোঃ এসকেন্দার সরদার ৬০০ জন অসহায় গরীব মানুষের বাড়ি বাড়ি গিয়ে চাল,ডাল ও আলু বিতরন কার্যক্রম শুরু করেন।

এসকেন্দার সরদার বর্তমান ২ নং ওয়ার্ডের হাজী সালাউদ্দিন সরদারের ছেলে, তিনি ৩টি ভ্যান গাড়িতে করে খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দেওয়ার লক্ষে এই কার্যক্রম শুরু করেন ৪ এপ্রিল শনিবার সকাল ৯টা থেকে। মহামারী থাকা পর্যন্ত চলবে এ কার্যক্রম।

বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরনের বিষয়ে এসকেন্দার সরদার জানান, আমি এ অঞ্চলের মানুষের জন্য রাজনীতি করি এই মহামারী দূর্যোগে অসহায় গরীব মানুষের পাশে দাড়াতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। তিনি আরো জানান এ মহামারী যতোদিন চলবে ততোদিন আমি এই শৌল পাড়া ইউনিয়নের অসহায় মানুষের পাশে থাকবো।

তার এই মহতী উদ্যোগে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রমে অংশগ্রহন করেন শৌল পাড়া ইউপির সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা আনোয়ার সরদার, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সমাজ সেবা সম্পাদক আকতার উজ্জামান পনির শিকদার, স্থানীয় আওয়ামীলীগ নেতা আতাউর রহমান মিয়াসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

দেখা হয়েছে: 420
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪