fbpx

|

শরীয়তপুরে সমৃদ্ধির উৎসবে হাসানের সাথে গাইলেন ইউএনও মনদীপ ঘরাই

প্রকাশিতঃ ৪:৩৭ অপরাহ্ন | জুন ২৮, ২০২২

শরীয়তপুরে সমৃদ্ধির উৎসবে হাসানের সাথে গাইলেন ইউএনও মনদীপ ঘরাই

মো. মহসিন রেজা, শরীয়তপুর প্রতিনিধিঃ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে শরীয়তপুরে ল্যান্স নায়েক আব্দুর রউফ স্টেডিয়ামে তিনদিনের সমৃদ্ধির উৎসবে ব্যান্ড তারকা হাসানের সাথে স্টেজে গান গাইলেন সদর উপজেলা নির্বার্হী কর্মকর্তা (ইউএনও) মনদীপ ঘরাই।

সেতু বিভাগ, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়ের আয়োজনে জেলা প্রশাসন ও বে- এর সার্বিক সহযোগিতায় সমৃদ্ধির উৎসব ২০২২ শুরু হয় ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে শেষ হয় ২৭জুন মধ্যরাতে। প্রতিদিনই দেশের স্বনামধন্য কন্ঠ শিল্পীরা গান গেয়ে মাতিয়ে রাখেন জেলার দর্শকদের।

উৎসবের শেষদিনে বাংলাদেশের ৮০’র দশকের প্রথম সারীর ব্যান্ড আর্ক এর ভোকাল হাসান, গাড়ি চলেনা চলেনা খ্যাত স্বনামধন্য ব্যান্ড দলছুটের বাপ্পা মজুমদার, মেহেরীন ও রাব্বি মাতিয়েছেন দর্শকদের।

এসময় হাসান ভক্ত সাংস্কৃতিক ব্যাক্তিত্ব মনদীপ ঘরাই’কে আর্কের বিখ্যাত মায়া গানটি গাওয়ার সময় হাসান ডেকে স্টেজে তুলে নেন এবং সাথে সাথে গাইতে শুরু করেন দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মনদীপ ঘরাই। কিছুক্ষণ গেয়ে মঞ্চ ত্যাগ করেন তিনি।

সমৃদ্ধির উৎসব অনুষ্ঠানে জেলা- উপজেলার কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে প্রতিদিনই উপস্থিত ছিলেন, সুযোগ্য জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান।

এসময় প্রতিটি শিল্পীর দলকেই জেলা প্রশাসকের পক্ষ থেকে সমৃদ্ধির উৎসব লেখা বিভিন্ন উপহার প্রদান করেন। এ তিনদিন হাজার হাজার দর্শক অনুষ্ঠান উপভোগ করেন।

দেখা হয়েছে: 164
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!