fbpx

|

শরীয়তপুর কিশোর শাকিল হত্যা মামলায় দুই জনের ফাঁসির আদেশ

প্রকাশিতঃ ৩:৪৩ অপরাহ্ন | এপ্রিল ১৫, ২০২২

শরীয়তপুর কিশোর শাকিল হত্যা মামলায় দুই জনের ফাঁসির আদেশ

মো. মহসিন রেজা, শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরে কিশোর শাকিল (১৫) নামের এক শিক্ষার্থীকে হত্যা মামলায় আদালত চার্জশিটভূক্ত দুই আসামীকে ফাঁসির রায় দিয়েছেন। এছাড়া এই মামলার আরো ৪ আসামিকে খালাস প্রদান করেছেন আদালত।

১২ এপ্রিল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক আব্দুস সালাম খান এ রায় দেন। মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন ইমরান মোড়ল ও শাকিব ওরফে বাবু। রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট ফিরোজ আহমেদ বিষয়টি নিশ্চিত করেন।

মো. শাকিল মাদবর জাজিরা উপজেলার পূর্ব নাওডোবা হাজী কালাই মোড়ল কান্দির এলাকার সালাম মাদবরের বড় ছেলে। সে অ্যাম্বিশন কিন্ডার গার্টেন অ্যান্ড হাইস্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল। হত্যাকারীদের ফাঁসির রায়ে পরিবারসহ খুশি এলাকাবাসী।

উল্লেখ্য, ২০২০ সালের ২৫ জুন (বৃহস্পতিবার) বিকালে শাকিল মাদবরকে খেলার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় অভিযুক্ত সাকিব মাদবর বাবু। পরে সাকিব মাদবর বাবু (২০), ইমরান মোড়ল (২০)আক্তার মাদবর, সজিব মাঝি (২২) মহসিন হাওলাদার (২৫) ও স্বপন সরদার (৪৫) তাকে অপহরণ করে উপজেলার মোসলেম ঢালী কান্দি গ্রামের বারেক মৃধার বাড়ির পাশে আটকে রাখে। একপর্যায়ে শাকিলের চাচা শাহাজুল ইসলাম মাদবরের কাছে মুঠোফোনে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন অপহরণকারীরা।

অন্যদিকে শাকিলকে তার পরিবারের লোকজন ও প্রতিবেশীরা খোঁজাখুঁজি করতে থাকে। মুক্তিপণ না দেওয়ায় শাকিলকে হত্যা করে পদ্মা সেতুসংলগ্ন ওই গ্রামের বারেক মৃধার বাড়ির পাশের বালুর মাঠে, বালু মাটি দিয়ে চাপা দিয়ে লাশ গুম করে রাখে তারা।

আসামি ইমরান মোড়ল পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে স্বীকারোক্তিমুলক তথ্যে দেয়, তথ্য পেয়ে দুইদিন পর শনিবার (২৭ জুন) ভোরে শাকিলের লাশ উদ্ধার করে জাজিরা থানা পুলিশ।

দেখা হয়েছে: 45
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!