|

শরীয়তপুর পৌরসভা কাউন্সিলর প্রার্থী রশিদের বাড়িতে হামলা নৌকার পোষ্টার তছনছ

প্রকাশিতঃ ৭:২৭ অপরাহ্ন | জানুয়ারী ১০, ২০২১

শরীয়তপুর পৌরসভা কাউন্সিলর প্রার্থী রশিদের বাড়িতে হামলা নৌকার পোষ্টার তছনছ

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর পৌরসভা নির্বাচনে ৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আঃ রশিদের বাড়িতে হামলা চালিয়ে প্রাণনাশের হুমকি ও নৌকা প্রতীকের পোষ্টার ছিঁড়ে ফেলেছে ৮ নং ওয়ার্ডের অপর কাউন্সিলর প্রার্থী ফরিদ শেখ।

ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের বক্তব্য জানাযায়, ১০ জানুয়ারী রবিবার দুপুর ১২টার দিকে ৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফরিদ শেখের নেতৃত্বে বহিরাগত শতাধীক লোক লাঠিসোটা নিয়ে ৮ নং ওয়ার্ডের অপর কাউন্সিলর প্রার্থী আঃ রশিদ সরদারের বাড়ির সামনে দিয়ে মিছিল করে যাওয়ার তার বাড়িতে হামলা চালিয়ে একটি ঘরে আগুন লাগিয়ে দেওয়ার চেষ্টা করে এবং আঃ রশিদকে মারার জন্য খুঁজতে থাকে তাকে না পেয়ে তাকে গালিগালাজ করে প্রানে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যাওয়ার সময় নৌকা প্রতীকের পোস্টার ছিড়ে তছনছ করে ফেলে ফরিদ শেখ।

এঘটনায় ৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আঃ রশিদ সরদার বলেন গতকাল নৌকা প্রতীকের পথসভায় আমার ভাই মাদক বিরোধী বক্তব্য দেওয়ায় কাউন্সিলর প্রার্থী মাদক ব্যাবসায়ী ফরিদ শেখ বাঁধা দেয় এবং সেখানে হাতাহাতি হয়। সেই সূত্র ধরে আজকে আমার বাড়িতে হামলা চালায় ঘরে আগুন দেওয়ার চেষ্টা করে আমাকে প্রানে মেরে ফেলার হুমকি দেয় এছাড়া নৌকা প্রতীকের টানানো পোস্টার ছিড়ে তছনছ করে রেখে চলে যায়, আমি মামলার প্রস্তুতি নিচ্ছি, এঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

এবিষয়ে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন বলেন, আমি ঘটনা শুনে সাথে সাথে সেখানে ফোর্স পাঠিয়েছি অভিযোগ পেলে ব্যাবস্থা গ্রহন করবো।

দেখা হয়েছে: 67
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪