fbpx

|

শরীয়তপুর মহিলা বিষয়ক অধিদপ্তরের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ

প্রকাশিতঃ ৮:৩৭ অপরাহ্ন | অক্টোবর ২২, ২০১৯

শরীয়তপুর মহিলা বিষয়ক অধিদপ্তরের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর সদর উপজেলার একজন প্রতিবন্ধী মহিলার জাতীয় পরিচয় পত্র ব্যাবহার করে আরেকজনকে শিশু ভাতা পাইয়ে দেওয়ার অভিযোগ উঠেছে শরীয়তপুর জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের বিরুদ্ধে।

শরীয়তপুর সদর পৌরসভার ৫ নং ওয়ার্ডের দক্ষিণ বিলাস খান, খানপাড়া গ্রামের ইসমাইল হোসেনের স্ত্রী মালা বেগমের জাতীয় পরিচয় পত্র ব্যাবহার করে মনির হোসেনের স্ত্রী সুলতানা বেগমের ছেলেকে ভাতা দিচ্ছে শরীয়তপুর জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর।

এমনই অভিযোগ করেন জাতীয় পরিচয়পত্র কার্ডধারী মালা বেগম। তার কাছ থেকে জানাযায় তার এই কার্ড ব্যাবহার করে ২০১৭-১৮ অর্থবছরের ভাতা দেওয়ার আসল রহস্যে।

তিনি জানান, আমি ঢাকায় থাকতাম তখন আমার আইডি কার্ড বাড়িতে রেখে গিয়েছিলাম। সেসময় কে বা কারা আমার আইডি কার্ড ব্যাবহার করে মনির হোসেনের স্ত্রী সুলতানা বেগমের নামে একটি শিশু ভাতার কার্ড করে দেয়। শুনেছি সে একবার ভাতার টাকাও তুলেছে।

আমার নিজেরও একটি দুই বছরের মেয়ে আছে আমিও ঠিকভাবে চোঁখে দেখিনা কাজ কর্ম করতে পারিনা দুমুঠো খাবারের জন্য আমাকে অনেক কষ্ট করতে হয়। আমার নিজের একটা ভাতা কার্ড দরকার, সেখানে আমার কার্ড ব্যাবহার করে অন্যজনকে ভাতা দিচ্ছে যারা এই জালিয়াতির ঘটনা ঘটিয়েছে তাদের ন্যায্য বিচার হওয়া দরকার।

এ জালিয়াতির সুবিধাভোগী সুলতানা বেগমের সাথে যোগাযোগা করতে গিয়ে তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের পরিচালক খাদিজাতুল আছমার কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি ঘটনাটি জেনেছি বিষয়টি খতিয়ে দেখার জন্য লেকটেটিন ভাতা গ্রহিতার যে মোবাইলে বিকাশ নাম্বারে টাকা যেতো সেই নাম্বার কম্পিউটার থেকে কেটে দেওয়া হয়েছে। এই ঘটনার সাথে যারাই জরিত থাকবে তাদের বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 810
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!