fbpx

|

শরীয়তপুর সদর পৌরসভার প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের দাফন সম্পন্ন

প্রকাশিতঃ ৫:১৬ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৯, ২০২২

শরীয়তপুর সদর পৌরসভার প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের দাফন সম্পন্ন

মোঃ মহসিন রেজা, শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর পৌরসভার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ কোতোয়ালের দাফন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার ৮ সেপ্টেম্বর রাত আনুমানিক রাত ৮টার দিকে নিজ বাড়ী শরীয়তপুর সদরে মৃত্যুবরন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯০ বছর। তিনি দীর্ঘ দিন বাধ্যক্যজনিত সমসয়ায় ভুগছিলেন। নুর মোহাম্মদ কোতোয়াল সদর পৌরসভা প্রতিষ্ঠার শুরুতেই চেয়ারম্যান নির্বাচিত হন।

এছাড়া তিনি তার বর্নাঢ্য রাজনৈতিক জীবনে (১৯৮৯), শরীয়তপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সম্মানীত সদস্য, অবিভক্ত পালং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যনের দায়িত্ব পালন করেন। ৮০’র দশকে স্বৈরাচার বিরোধী সকল আন্দোলনের অন্যতম পুরোধা পুরুষ ও জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সভাপতি পদও বহন করেন দীর্ঘ দিন।

ব্যক্তিগত জীবনে তিনি পরোপকারী সদালাপী মানুষ হিসেবে পরিচিত ছিলেন। তার মৃত্যুকালে ছেলে-মেয়ে, স্ত্রী, ভাই, বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

শুক্রবার জুমার পরে জানাযা শেষে, তার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। তার জানাযা নামাজে আত্বীয়-স্বজন, রাজনৈতিক, অরাজনৈতিকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ গ্রহন করেন।

দেখা হয়েছে: 76
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!