fbpx

|

শাকিব খানকে নিয়ে ভাবছি না: এভ্রিল

প্রকাশিতঃ ৬:২৯ অপরাহ্ন | জানুয়ারী ০৮, ২০২০

শাকিব খানকে নিয়ে ভাবছি না: এভ্রিল

বিনোদন বার্তাঃ জান্নাতুল নাঈম এভ্রিল, শোবিজের এক আলোচিত নাম। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় অংশ নিয়ে বিতর্কের জেরে তুমুল আলোচনায় চলে আসেন তিনি। বর্তমানে ব্যস্ত রয়েছেন নাটক নিয়ে। মিউজিক ভিডিওতে নিয়মিতই দেখা মিলছে তার।

বেশ কিছু একক নাটকে কাজ করলেও ধারাবাহিকে অনিচ্ছা তার। তবে নিজেকে একজন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে চান তিনি। সেটা ছোট কিংবা বড় পর্দা যেকোনটাই হতে পারে। তবে নামের আগে কোনো নায়িকা বা তারকা তকমা লাগাতে চাননা। এখন টেলিভিশনের জন্য কাজ করলেও ফিল্মের জন্য প্রস্তুতি নিচ্ছেন এভ্রিল।

অনেকদিন থেকেই সিনেমায় কাজের জন্য প্রস্তুতি নিচ্ছেন। বিভিন্ন গণমাধ্যমেও কথা বলেছিলেন শাকিব খানের নায়িকা হয়ে বড় পর্দায় আসছেন। কিন্তু এরপর অনেকটা সময় পেরিয়ে গেলেও তার বাস্তবায়ন দেখা যায়নি। তবে কি আলোচনায় থাকার জন্যই কি এমনটি বলেছিলেন? এমন প্রশ্নে এভ্রিল বলেন, এখন মোটামুটি প্রস্তুত আমি। আশা করি এ বছরই ভালো কোনো খবর দিতে পারবো।

আর হ্যাঁ, শাকিব খানের নায়িকা হয়ে কাজের কথা ছিলো। কিন্তু আমি এখন শাকিব খানকে নিয়ে চিন্তা করছি না। এর কারণ হচ্ছে, আমি আরও ভালো কাজের অপেক্ষা করছি। শাকিব ভাই নতুন কি চমক নিয়ে আসছে সেটা দেখার জন্য। শাকিব ভাই আমাকে বলেছেন তিনি আমার সাথে কাজ করতে চান। উনি বলেছিলেন আমার চুল আরও লম্বা হতে হবে।

আমার চুল ইতোমধ্যেই লম্বা হয়ে গেছে। এর মধ্যে উনি আমার সাথে যোগাযোগও করেছিলেন আমি কাজ করবো কি-না। আমি তাকে বলেছিলাম, আমার অভিনয়টা আরও একটু ইমপ্রুভ করা উচিত। এজন্য আমি নাটকে ঢুকে গেলাম। তাই আমি এখন শাকিব ভাইকে নিয়ে ভাবছি না।

ক্যারিয়ারে কাজের সংখ্যার চেয়ে নেগেটিভ প্রভাব বেশি আপনার। এটা নিয়ে আপনার মন্তব্য কি? এমন প্রশ্নে তিনি বলেন, আমি আগে বাইকার ছিলাম। গুটিকয়েক মানুষ আমাকে বাইকার লেডি হিসেবে চিনতো।

যখন আমি মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রথম হই, তখন অনেকেই এটা মেনে নিতে পারেনি। আমি আমার বিয়ের কথা অস্বীকার করেছি।

এরকম একটা মেয়ে অজোপাড়া গায় থেকে এসে কেনো চ্যাম্পিয়ন হয়ে গেলো। এটা অনেকেই মানতে পারেনি। আসলে বিয়ে গোপনের কোনো বিষয় ছিল না। আমি আমার বাল্যবিয়ের কথা কখনই মেনে নেইনি। তাই এমন করেছি।

এটাতো আমি জনে জনে গিয়ে বোঝাতে পারবো না। আমাকে নিয়ে যারা ভুল কিছু ভাবে তাদের কাছে আমার প্রমাণ করার কিছু নেই। আমি শুধু ভালো ভালো কাজ করে নিজেকে আরও বেশি প্রমাণ করতে চাই।

দেখা হয়েছে: 578
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!