fbpx

|

শার্শায় তিনদিন ব্যাপী জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন

প্রকাশিতঃ ২:২০ অপরাহ্ন | অক্টোবর ০৪, ২০১৮

শার্শায় তিনদিন ব্যাপী জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

‘উন্নয়নের অগ্রযাত্রায় অদম্য বাংলাদেশ’ এই স্লোাগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় যশোরের শার্শায় শুরু হয়েছে তিন দিন ব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা। আজ বৃহস্পতিবার থেকে ৬ অক্টোবর শনিবার পর্যন্ত শার্শা উপজেলা পরিষদ চত্বরে উন্নয়ন মেলা চলবে।

মেলা উপলক্ষে সকাল ৯টায় উপজেলা প্রশাসনের আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালী ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের সাথে শার্শায় উন্নয়ন মেলার উদ্বোধন করেন যশোর-১ এর মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি।

মেলায় শিক্ষার্থীদের জন্য বিভিন্ন প্রতিযোগিতার ব্যবস্থা করেন শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল। তিনি বলেন, এ মেলায় সরকারি-বেরসকারি, স্বেচ্ছাসেবী ও বিভিন্ন উন্নয়ন দফতরের মোট ৬৭ টি বিভিন্ন স্টল রয়েছে।

স্টল গুলোতে সরকারের উন্নয়ন নিয়ে বিভিন্ন ব্যানার, ফেস্টুন, ডকুমেন্টারি দেখানো হবে এবং তাৎক্ষণিক কিছু সেবা প্রদান করা হবে। এ মেলায় ভবিষ্যত প্রজন্মকে উজ্জীবিত করতে নানা কর্মসূচির উদ্দ্যোগ নেওয়া হয়েছে। উন্নয়নের নেতৃত্ব ও মুক্তিযুদ্ধের চেতনার উপর নানা প্রদর্শনী হবে।

এছাড়াও প্রতিদিন বিকালে মেলা প্রাঙ্গনে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান থাকবে। উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস সহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও সমাজের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

দেখা হয়েছে: 536
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪