fbpx

|

শাহাদত বার্ষিকী অনুষ্ঠানে ছাত্রলীগের অংশগ্রহণ

প্রকাশিতঃ ৭:৪৫ অপরাহ্ন | সেপ্টেম্বর ০২, ২০২২

শাহাদত বার্ষিকী অনুষ্ঠানে ছাত্রলীগের অংশগ্রহণ

মুক্তাগাছা ( ময়মনসিংহ) প্রতিনিধিঃ মুক্তাগাছা উপজেলার ৯নং কাশিমপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ এর উদ্যোগে ঝনকা বাজার উচ্চ বিদ্যালয়ের মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদত বার্ষিকী উপলক্ষে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন পৌর মেয়র মোঃ বিল্লাল হোসেন সরকার। প্রধান বক্তা ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি মাহবুবুল আলম মনি, স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এ কিউ এম লুৎফর হায়দার রাসেল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, এড বদর উদ্দিন আহম্মেদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আরব আলী।

ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী মামুনুর রশীদ মামুনের নেতৃত্বে এক বিশাল মিছিল শোক সভা প্রাঙ্গণে উপস্থিত হয়। তিনি বক্তব্যে বলেন আমরা বঙ্গবন্ধুর সৈনিক তার আদর্শ আমরা বুকে ধারন করি। দেশে নৈরাজ্য সৃষ্টি করলে বিএনপিকে ছাড় দেওয়া হবে না। ছাত্রদল ও বিএনপিকে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে। মেয়রের নেতৃত্বে আমাদের উপজেলা আওয়ামী লীগ সুসংগঠিত আছে এবং থাকবে আগামী জাতীয় নির্বাচনে নৌকার প্রার্থীকে জয়ী করে ঘরে ফিরব ইনশাআল্লাহ।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, হুমায়ূন কবীর হুমি, অধ্যাপক জিয়াউল হক জুয়েল, ইউনিয়ন আওয়ামিলীগ এর আহ্বায়ক ও চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন তালুকদার, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক নাসির সরকার,উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক শুভ দে প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ডের আওয়ামী লীগ সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দেখা হয়েছে: 31
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!