fbpx

|

শীতার্তদের মাঝে ৩ সহস্রাধিক কম্বল উপহার দিলেন শান্ত

প্রকাশিতঃ ৪:২৯ অপরাহ্ন | জানুয়ারী ১১, ২০২৩

শীতার্তদের মাঝে ৩ সহস্রাধিক কম্বল উপহার দিলেন মোহিত উর রহমান শান্ত

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ: শীতে কাঁপা ময়মনসিংহ সদরের মানুষের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের কর্ণধার ও সংগ্রামী সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত। উষ্ণতার পরশ হিসেবে দিলেন শীতের কম্বল। সদর উপজেলা আওয়ামী লীগের ১১টি ইউনিয়নের নেতাকর্মীদের ডেকে এই উপহার তুলে দেন।

১০ জানুয়ারি মঙ্গলবার আলমগীর মনসুর (মিন্টু) মেমোরিয়াল কলেজ প্রাঙ্গনে সদরের দুস্থ, দরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষের জন্য ৩ সহস্রাধিক কম্বল বিতরণ করে মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন।

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দরা জানান এই শীত মৌসমে গরম কাপড়ের অভাবে কষ্ট পাওয়া প্রান্তিক শ্রেনীর সাধারণ মানুষের জন্য জননেতা মোহিত উর রহমান শান্ত’র এই মানবিক উদ্যোগ। ১১টি ইউনিয়নে ২শত করে মোট ২২শত কম্বল দেয়া হয়েছে। এছাড়া মোহিত উর রহমান শান্ত’র মাতা জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি বেগম নুরুন্নাহার শেফালী মহানগরের বিভিন্ন স্থানে শান্ত’র দেয়া সহস্রাধিক কম্বল বিতরণ করেন।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত’র এই উপহার সদরের দরিদ্র জনগণের মাঝে আওয়ামী লীগের ভাবমূর্তি উজ্জল করবে। সেই সাথে ময়মনসিংহ আওয়ামী লীগের মাটি ও মানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মতিউর রহমানের উত্তরাধিকারী জননেতা মোহিত উর রহমান শান্ত এই ভাবেই মানবিকতার দৃষ্টান্ত রেখে আমাদের আরও উজ্জিবীত করবেন।

কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালামসহ সদর উপজেলা আওয়ামী লীগ নেতাকর্মীবৃন্দ, মহানগর আওয়ামী লীগ নেতাকর্মীবৃন্দ, জেলা ও মহানগর যুবলীগ নেতাকর্মীবৃন্দ, জেলা ও মহানগর সেচ্ছাসেবক লীগ নেতাকর্মীবৃন্দ, জেলা ও মহানগর ছাত্রলীগ নেতাকর্মীবৃন্দ।

দেখা হয়েছে: 32
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!