fbpx

|

শীতার্ত মানুষকে একটি কম্বল দিতে পারা অনেক আনন্দের ব্যাপার: আনছর আলী

প্রকাশিতঃ ৬:০৩ অপরাহ্ন | ডিসেম্বর ১১, ২০২১

শীতার্ত মানুষকে একটি কম্বল দিতে পারা অনেক আনন্দের ব্যাপার: আনছর আলী

লিখন রাজ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: রূপগঞ্জ ইউনিয়ন আ’লীগ নেতা আনছর আলী বলেছেন, শীতের কষ্ট সেই বুঝবে যার কাছে শীত নিবারণের মতো কোনো বস্ত্র নেই। শীতার্ত মানুষের কষ্ট লাঘবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে কম্বল বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করছেন।

সেই কর্মসূচির সঙ্গে একাত্ম হয়ে। বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশনায় রূপগঞ্জ ইউনিয়ন আ’লীগ নেতা আনছর আলীর নিজ অর্থায়নে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।

তিনি বলেন, সমাজের প্রতিটি মানুষের উচিত মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করা। একজন শীতার্ত মানুষের গায়ে একটি কম্বল দিতে পারা অনেক আনন্দের বিষয়। আমাদের প্রত্যেককে স্ব স্ব অবস্থান থেকে জনসেবায় নিজেকে আত্মনিবেদন করতে হবে।জনসেবায় আত্মনিবেদন করা পরম এবাদত।

শুক্রবার (১০ ডিসেম্বর) সকালে রূপগঞ্জ সদর ইউনিয়নের বাঘবের এলাকায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহন মিয়া, ২ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মনিরুজ্জামান বাদশা মেম্বার, রূপগঞ্জ ইউনিয়ন যুব মহিলালীগের সভাপতি জিন্নাত জাহান জিসান, আওয়ামীলীগ নেতা নবী হোসেন, সালাম মাস্টার, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোঃ মুরাদ হাসান, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী যুবলীগ নেতা শরাফত আলী, রূপগঞ্জ ইউনিয়ন ৮ নং ওয়ার্ড যুবলীগ নেতা জয়নাল হাজারী প্রমুখ।

দেখা হয়েছে: 47
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!