fbpx

|

শ্বশুরবাড়িতে গিয়ে গৃহবধূর সঙ্গে পরকীয়া, অতঃপর…

প্রকাশিতঃ ৪:০০ অপরাহ্ন | নভেম্বর ০৫, ২০১৮

অনলাইন বার্তাঃ

মাঝে মধ্যে সময় পেলেই স্ত্রী-সন্তানকে নিয়ে শ্বশুরবাড়িতে চলে যান জামাই প্রশান্ত দলুই। এটা স্বাভাবিকভাবেই নিয়েছিল শ্বশুরবাড়ির লোকজন। কিন্তু গোপনে যে তিনি প্রতিবেশী এক গৃহবধূর সঙ্গে ‘পরকীয়া’ সম্পর্কে জড়িয়ে পড়েন জামাই তা লক্ষ্য করেনি কেউই।

কিন্তু এবার হাতেনাতে ধরা পড়ে গেলেন জামাই। আর তারপরই জামাইকে ধরে বিয়ে দিয়ে দেওয়া হল সেই গৃহবধূর সঙ্গে। ভারতের পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুরের দাসপুরের এই ঘটনা ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গেছে।

জি নিউজের খবর, শ্বশুরবাড়িতে যাতায়াতের সুবাদে ওই পাড়ার-ই এক গৃহবধূর সঙ্গে আলাপ হয় প্রশান্তের। ধীরে ধীরে দুজনের মধ্যে যোগাযোগ বাড়ে। ওই গৃহবধূর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন প্রশান্ত।

অভিযোগ, মাঝে মাঝেই শ্বশুরবাড়ি এসে ভোরবেলা নয়তো সন্ধ্যাবেলা সবার অলক্ষ্যে ওই গৃহবধূর সঙ্গে দেখা করতেন প্রশান্ত। এদিকে, প্রশান্ত দলুইয়ের স্ত্রী, ছেলে নিয়ে সংসার রয়েছে। অন্যদিকে, ওই গৃহবধূরও স্বামী, দুই সন্তান নিয়ে সংসার রয়েছে।

শুক্রবারও ওই গৃহবধূর সঙ্গে গোপন স্থানে দেখা করতেও যান জামাই প্রশান্ত। আর তখনই যুগলকে হাতেনাতে ধরে ফেলে গ্রামবাসী। এরপরই গ্রামে একটি সালিশি সভা ডাকা হয়। আর সেই সভায় ওই গৃহবধূর সঙ্গে জামাইকে বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। তারপরই যুগলকে স্থানীয় একটি মন্দিরে নিয়ে গিয়ে বিয়ে দিয়ে দেওয়া হয়।

দেখা হয়েছে: 841
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!