fbpx

|

শ্রীলঙ্কায় বোমা হামলায় ময়মনসিংহে গীর্জায় নিরাপত্তা জোরদার

প্রকাশিতঃ ৬:১২ অপরাহ্ন | এপ্রিল ২৫, ২০১৯

শ্রীলঙ্কায় বোমা হামলায় ময়মনসিংহে গীর্জায় নিরাপত্তা জোরদার

মোঃ কামাল, ময়মনসিংহঃ শ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলার ঘটনায় ময়মনসিংহে খ্রীস্টান ধর্মালম্বীসহ বিদেশী নাগরিকদের নিরাপত্তা নিশ্চিত ও যেকোনও অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে নগরী জুড়ে বিশেষ নিরাপত্তা জোরদার করেছে জেলা পুলিশের আইনশৃঙ্খলা বাহিনী।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে জেলা পুলিশ সুপার শাহ অাবিদ হোসেন নগরীর ভাটিকাশর খ্রীস্টান ধর্মালম্বীদের উপসনালয় গীর্জা ও হোলি ফ্যামিলী স্কুল পরিদর্শন করে বিভিন্ন খোজ খবর নেন। এছাড়াও ময়মনসিংহে বিভিন্ন দেশের বিদেশী নাগরিকদের নিরাপত্তার জন্য নগরীর বিভিন্ন গুরুত্ব পয়েন্টে সিসি ক্যামেরা বসিয়ে পুলিশের নজরদারীতে রয়েছে পুরো নগরী।

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন এ বিষয়ে বলেন, ময়মনসিংহে পুলিশে কর্মরত সকল টিম নিয়ে নাশকতা প্রতিরোধে নগরী জুড়ে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে । যাতে করে নগরীতে খ্রীস্টান ধর্মালম্বী ও বিদেশী নাগরিকসহ কোন মানুষের উপর যে কোনও অপ্রীতিকর ঘটনা ঘটতে না পারে। সেজন্যই কারিতাসের বিভিন্ন জায়গা পরিদর্শ ও খোজ খবর নেয়া হচ্ছে।

শ্রীলঙ্কায় বোমা হামলায় ময়মনসিংহে গীর্জায় নিরাপত্তা জোরদার

তিনি আরও জানান, জেলা পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী সব সময় সতর্কতার সাথে কাজ করে যাচ্ছেন। ইতোমধ্যে সব ধরনের অপকর্ম রুখতে ব্যাপক ভূমিকা পালন করেছে পুলিশ বাহিনী। শ্রীলঙ্কার ঘটনায় ময়মনসিংহে কোনও ধরনের সন্ত্রাসী কার্যক্রম চলতে দেয়া হবে না।

এছাড়াও একাধিক চৌকস টিম সাদা পোশাকে মাঠ পর্যায়ে গোয়েন্দা তথ্যের জন্য কাজ করতে দেখা গেছে। তবে পুলিশের কড়া নিরাপত্তা জোরদার অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন এই কর্মকর্তা।

উল্লেখ্য: গত রবিবার ইস্টার সানডে সকালে শ্রীলঙ্কার কলম্বো ও এর বাইরে বিভিন্ন জায়গায় তিনটি গীর্জা ও চারটি হোটেল ও একটি বাড়িতে আত্মঘাতী সিরিজ বোমা হামলার ঘটনা ঘটে। হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৩৫৯ এ দাঁড়িয়েছে। এসব হামলায় পাঁচ শতাধিক মানুষ আহত হয়েছেন।

দেখা হয়েছে: 668
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪