|

শ্লীলতাহানির সংবাদ প্রকাশ: লক্ষ্মীপুরে সাংবাদিককে প্রধান শিক্ষকের হুমকি

প্রকাশিতঃ ১:৪৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৯, ২০১৯

শ্লীলতাহানির সংবাদ প্রকাশ: লক্ষ্মীপুরে সাংবাদিককে প্রধান শিক্ষকের হুমকি

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরে এক হিন্দু ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় সংবাদ প্রকাশ করায় সাংবাদিক রুবেল হোসেনের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দেয়ার হুমকি দেওয়া হয়েছে। বাঙ্গাখাঁ ২ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম ওরফে এমজে আলম এই হুমকি দেয়। জাহাঙ্গীর নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে আসছে।

এদিকে জাহাঙ্গীরের হুমকির ঘটনায় সাংবাদিক রুবেল সদর মডেল থানায় একটি জিডি দায়ের করেছেন।

জিডিতে উল্লেখ করা হয়, ওই বিদ্যালয়ের শিক্ষক সাইফুল ইসলাম প্রাইভেট পড়ানো শেষে শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিদ্যালয়ের শ্রেণিকক্ষে আটকে রেখে পঞ্চম শ্রেণির এক হিন্দু ছাত্রীর শ্লীলতাহানি করেছে। এ ঘটনায় তথ্য নিতে গেলে প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে সংবাদটি প্রকাশ করতে নিষেধ করে।

সাংবাদিক রুবেল শ্লীলতাহানির ঘটনাটি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) জানালে প্রধান শিক্ষক ক্ষিপ্ত হয়ে উঠে। পরে এ ঘটনায় সংবাদ প্রকাশ করা হলে রুবেলকে শহরের একটি রেস্টুরেন্টে ডেকে নিয়ে গিয়ে শিক্ষক জাহাঙ্গীর চাঁদাবাজির মামলায় জড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

অভিযোগ রয়েছে, জাহাঙ্গীর নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে বিদ্যালয়ে দায়িত্ব পালনে অবহেলা করছে। দিনের বেশিরভাগ সময়ই তিনি বিদ্যালয়ে উপস্থিত থাকে না। তার অনুমতি নিয়েই সহকারী শিক্ষকরা পাঠদান শেষে বিদ্যালয়ের শ্রেণি কক্ষে প্রাইভেট পড়িয়ে আসছে। বিদ্যালয় সময় দিতে না পারায় অন্যদেরকেও তিনি অপরাধ করার সুযোগ করে দিচ্ছে।

জানতে চাইলে জেটিভি অনলাইন ও দৈনিক দেশেরপত্র পত্রিকার লক্ষ্মীপুর প্রতিনিধি রুবেল হোসেন বলেন, একটি সত্য ঘটনাকে গোপন করার জন্য প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম আমাকে মুঠোফোনে ডেকে নিয়ে অশ্লীল আচারণ করে। এক পর্যায় আমাকে চাঁদাবাজি মামলা দিয়ে ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেয়। আমি আমার নিরাপত্তার জন্য সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, সাংবাদিক রুবেলের পক্ষ থেকে একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 1008
সর্বাধিক পঠিত
ফেইচবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
প্রকাশকঃ মোবাইল ০১৯১৬-২২৩৩৫৬
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪