fbpx

|

সংবাদ সংগ্রহের জেরে রংপুরে সাংবাদিকের প্রাণনাশের চেষ্টা

প্রকাশিতঃ ৯:১০ পূর্বাহ্ন | অগাস্ট ০৯, ২০২০

সংবাদ সংগ্রহের জেরে রংপুরে সাংবাদিকের প্রাণনাশের চেষ্টা

রংপুর প্রতিনিধিঃ রংপুরে সাবেক সেনা সদস্য ও সংবাদ প্রকাশের জেরে রংপুরে বাংলা টিভির প্রতিনিধি রাফাত হোসেন বাঁধনের উপর সন্ত্রাসী হামলা করা হয়েছে। নিরাপত্তাহীনতাসহ বিচারহীনতার সংশয় প্রকাশ করেছেন বর্বর সন্ত্রাসী হামলায় আহত পরিবারের সদস্যরা ।

জানা যায়, রবিবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় রংপুর সেনানিবাসের গেট সংলগ্ন ৩ নং এমপি চেকপোস্ট মোড়ে সাবেক সেনা কর্মকর্তা ও সাংবাদিকের উপর রসিকের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর ফজলে এলাহী ফুলুর সন্ত্রাসী বাহিনী অতর্কিত ভাবে নির্মম বর্বরোচিত হামলা চালায় । এ সময় সন্ত্রাসী বাহিনী দোকান পাট সহ সেনা সদস্যের নিজ প্রতিষ্ঠানেও ভাংচুর চালায় ।

ঘটনাস্থলে সংবাদ সংগ্রহের জন্য কয়েকজন সাংবাদিক গেলে তাদের উপরেও চালানো হয় বর্বর হামলা ।

এদিকে অভিযোগ উঠেছে ঘটনা চলাকালীন তিন ঘণ্টা যাবৎ পুলিশের সহযোগিতা চেয়েও পায়নি আহতরা। ঘটনাস্থল থেকে স্থানীয় বাসিন্দারা তাঁদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায় বর্তমানে রমেকে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে সাংবাদিক এবং সাবেক সেনা সদস্য।

এদিকে সাংবাদিকের উপর বর্বর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে রংপুরের বিভিন্ন সাংবাদিক সংগঠন । তারা দ্রুত সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জোর জানিয়ে ভুক্তভোগী সাবেক সেনা কর্মকর্তা ও সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত সহ অপরাধীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিসহ প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছেন।

দেখা হয়েছে: 370
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!